এম এ মালেক ও কয়সর আহমেদ এর আশু রোগ মুক্তি কামনায় যুক্তরাজ্য মহিলা দলের বিশেষ মোনাজাত

মাহফুজ আহম্মেদ -নিউজ২৪লাইনঃ
অনলাইন ডেক্সঃ
যুক্তরাজ্য জাতীয়তাবাদী দলের সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সম্মানিত সদস্য আলহাজ্ব এম এ মালেক ও যুক্তরাজ্য বিএনপি র সাধারন সম্পাদক কয়সর এম আহমেদ এর দ্রুত রোগমুক্তি কামনায় আজ লন্ডন সময় বিকাল ৪ ঘটিকায় জুমের মাধ্যমে যুক্তরাজ্য মহিলাদল একটি দোয়ার আয়োজন করেছে।
যুক্তরাজ্য মহিলাদলের সদস্য সচিব অন্জনা আলমের আহবানে ও এএনটিভির পরিচালক ও যুক্তরাজ্য সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আবুল হোসেনের তত্ত্বাবধানে এই অনুষ্ঠানে প্রারম্ভিক দোয়া পরিচালনা করেন সৈয়দ নুরুল ইসলাম মধু।
এই বিশেষ মোনাজাতে বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে মহিলাদলের নেতৃবৃন্দরা ছাড়া ও জাতীয়তাবাদী আদর্শে উজ্জীবীত নেতাকর্মীরা সতস্ফুর্তভাবে অংশগ্রহন করেছে।
মোনাজাতে সংযুক্ত ছিলেন-শীর্ষ খবর ইউকে এর প্রধান সম্পাদক ও বিশিষ্ট লেখক আব্দুল আজিজ,,ফিনল্যান্ড বিএনপির সভাপতি কামরুল হাসান জনি, গ্রীস বিএনপি র সভাপতি জি এম মোখলেসুর রহমান,জার্মান বিএনপির সভাপতি সেলিম খান,কানাডা মহিলাদলের সভাপতি নাজমা হক,যুক্তরাজ্য যুবদলের যুগ্ম সম্পাদক নুরুল আলী রিপন ,যুক্তরাজ্য বিএনপির প্রচার সম্পাদক ডালিয়া লাকুরিয়া,মাহবুব আলী স্মৃতিসংসদের প্রতিষ্ঠাতা সাদিক আহমেদ,যুক্তরাজ্য মহিলাদলের সিনিয়র সদস্য সাবিরা লুনা ,নাসরিন হাসান ও অন্যান্য মহিলানেত্রী, সেন্ট্রাল লন্ডন যুবদলের যুগ্ম সম্পাদক ডা: ইসরাত রশিদ, কামরুল হাসান রাকিব,,ইতালি বিএনপি র মহিলানেত্রী ডলি খান।
যুক্তরাজ্য কৃষক দলের আহবায়ক আকরাম হোসেন,কৃষক দল কেন্দ্রীয় কমিটির সদস্য রাহিমা ইসলাম ,সৌদিআরব থেকে নজরুল ইসলাম পাটোয়ারী , নিজামুদ্দিন মিশু সহ বাংলাদেশের তৃনমুলের আরো অনেক নেতৃবন্দ ।
অনুষ্ঠানের শেষে অসুস্থ সকল নেতাকর্মীদের জন্য দোয়া করেন মওলানা দুধর চকি এবং যুক্তরাজ্য মহিলাদলের সদস্য সচিব অন্জনা আলম উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

Spread the love

পাঠক আপনার মতামত দিন