মালয়েশিয়ার প্রবাসীর মৃত লাশ দেশে আনতে পরিবারের আকুতি

মাহফুজ আহমেদ

নিউজ২৪লাইন:

মালয়েশিয়ায় মারা যাওয়া চাঁদপুরের কচুয়ার প্রবাসী তফাজ্জল হোসেনের লাশ দেশে ফিরিয়ে আনতে প্রধানমন্ত্রী ও দুই দেশের রাষ্ট্রদূতের হস্তক্ষেপ কামনা করেছে পরিবার।
উপজেলার তারাবাড়িয়া গ্রামের হাজী সোলাইমান মিয়ার ছেলে তফাজ্জল হোসেন শুক্রবার (৩১ ডিসেম্বর) মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।
তার স্ত্রী শ্যামলী বেগম, ছেলে ইয়াছিন জানান, দীর্ঘ ২৫ বছর ধরে তফাজ্জল হোসেন মালয়েশিয়ার তেলেঙ্গা জেলার বানটিং ফেটেফেলাং এলাকার থাকলেও আয় তেমন ভালো ছিল না। কখনও কাজ করে, কখনও না করে ভালো কিছু করার স্বপ্নে ২৫ বছর কাটান মালয়েশিয়ায়। তফাজ্জল হোসেন শুক্রবার বাংলাদেশ সময় ১০টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। বর্তমানে তার লাশ মালয়েশিয়ার কেলাঙ্গ হাসপাতালে পড়ে আছে। সঠিক কাগজপত্র ও অর্থ না থাকায় তার লাশ স্বজনরা দেশে আনতে পারছেন না।
তফাজ্জল হোসেনের লাশ শেষবারের মতো দেখতে আকুতি জানাচ্ছেন স্বজনরা। নিজ জন্মভূমিতে তাকে দাফন করতে প্রয়োজনীয় সহযোগিতা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কচুয়ার এমপি মহিউদ্দীন খান আলমগীর ও রাষ্ট্রদূতের হস্তক্ষেপ কামনা করেছেন।
ওই ইউনিয়নের সদস্য প্রার্থী মনির হোসেন বলেন, তফাজ্জল হোসেন দীর্ঘদিন প্রবাসে থাকলেও তার স্ত্রীসহ এক ছেলে ও এক মেয়ের সংসারে অভাব ছিল। তার লাশ দেশের মাটিতে ফেরত পেতে সরকারের প্রতি জোর দাবি জানাই।

Spread the love

পাঠক আপনার মতামত দিন