ইসোয়াতিনি আঃ লীগের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানালেন সাঃ সম্পাদক শিশান

ইয়ামিন কাদের নিলয়

বিশেষ প্রতিনিধি

সবাইকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইসোয়াতিনি আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক,আওয়ামী লীগের প্রয়াত নেতা সাবেক পানি সম্পদ মন্ত্রী প্রেসিডিয়াম সদস্য ও দুই বারের সাধারণ সম্পাদক জাতীয় বীর আলহাজ্ব আব্দুর রাজ্জাক এর নাতি শরীয়তপুর জেলার কৃতিসন্তান জনাব মাহমুদুল রহমান শিশান।তিনি বলেন ইসোয়াতিনি শাখা আওয়ামীলীগের সহযোগী সংগঠনের সকল নেতা কর্মী আমরা সবাই ঐক্যবদ্ধ ভাবে জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে কাজ করতে চাই।বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদ-উল আযহা আমাদের মাঝে সমাগত হয়। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সকল মুসলিম ভাইবোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ঈদ মোবারক।

“আসুন আমরা বনের পশু কে মনের পশুুকে কোরবানি করি।” আমাদের আশেপাশের মানুষের খোঁজ খবর নেই, তাদের কোন কিছুর অভাব আছে কি না,এটা আমাদের নৈতিক দ্বায়িত্ব ও কর্তব্য বলে আমি মনে করি।
মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় পবিত্র ঈদ-উল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়। তাঁরই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর আল্লাহতায়ালার সন্তুুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানী করি। এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদ-উল আযহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করছি।

Spread the love

পাঠক আপনার মতামত দিন