বাফুফের উন্নয়ন কমিটির সদস্য হলেন কাউন্সিলার নাছির

বাফুফের উন্নয়ন কমিটির সদস্য হলেন কাউন্সিলর নাছির
সরেজমিনবার্তা | নিউজ টি ০ দিন ২১ ঘন্টা ৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 990

নিউজ২৪লাইন:
বাফুফের উন্নয়ন কমিটির সদস্য হলেন কাউন্সিলার নাছির বাংলাদেশ ফুটবল ফেডারেশনের উন্নয়ন কমিটির সদস্য মনোনীত হয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২০ নং ওয়ার্ড জননন্দিতও জনপ্রিয় কাউন্সিলর মোঃ নাছির।ছোট বেলা থেকেই তিনি ফুটবল খেলাধুলায় সাচ্ছন্দ্য বোধ করতেন।

ছাত্রজীবনে বিভিন্ন স্কুল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে খুব ভালো খেলা উপহার দিয়েছেন উপভোগকারীদের ছিনিয়ে নিয়েছেন অনেক পুরস্কার।

এরপর যুবলীগের রাজনীতিতে সক্রিয় হয়ে দাপিয়ে বেড়িয়েছেন রাজপথ। রাজনীতিতে ব্যস্ত সময়ের জন্য খেলোয়াড় হিসেবে কোন ফুটবল ক্লাবের তালিকায় নাম অন্তর্ভুক্ত না করলেও অসংখ্য ক্লাবের নীতিনির্ধারণী পর্যায়ে নিজেকে অন্তর্ভুক্ত করেছেন।

প্রতিবছর ক্লাবগুলোতে তার নামে ফুটবল খেলার আয়োজন করা হয়। বিভিন্ন ক্লাবের দল গুলো উক্ত টুর্ণামেন্টে অংশগ্রহণ করে।২০ নং ওয়ার্ডের বিভিন্ন ক্রীড়া সংগঠনগুলোকে তাদের বিনোদন মুখী ভালো খেলা উপহার দিতে সার্বিক সহযোগিতা করেন তিনি।

খেলাধুলার প্রতি তার অগাধ উৎসাহ থাকায় খেলাধুলায় আগ্রহী ব্যক্তিদেরকে সকল প্রকার সহায়তার হাত বাড়িয়ে দেন। সমাজ সেবা রাজনীতির পাশাপাশি বিভিন্ন ক্রীড়া সংগঠনকে সম্পৃক্ত থাকায় বিভিন্ন খেলার মাঠ বেদখলে প্রতিবাদে মহাখালীতে মাঠ রক্ষার্থে আন্দোলন সংগ্রাম চালিয়ে আসছে ৷উল্লেখ্য (গত ১৩ সেপ্টেম্বর)বাফুফের প্রেসিডেন্ট কাজী সালাউদ্দিন স্বাক্ষরিত নিয়োগপত্র পাওয়ার পর মোঃ নাছির গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন ৷

উক্ত বিষয় কাউন্সিলর নাছির সাহেবের কাছে তার অনুভূতি জানতে চাইলে তিনি জানান বাফুফের সদস্য নির্বাচিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী প্রতিকৃতজ্ঞ জ্ঞাপন করেন৷

Spread the love

পাঠক আপনার মতামত দিন