চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহানের আপত্তিকর ভিডিও ফাঁস।

বুধবার (৯ মে) রাত ১০টার দিকে সময় নিউজকে তিনি বলেন, ‘আমি আমার ব্যক্তিগত ডাক্তারের সাথে ভিডিও কলে কথা বলছিলাম। কে বা কারা এটি ভিডিও করে ছড়িয়ে দিয়েছে। আমাদের পরিচালক সমিতির নির্বাচনের সময় কেউ উদ্দেশ্যপ্রণোদিতভাবে কাজটি করেছে। এটি একেবারেই আমার ব্যক্তিগত ভিডিও। আমার সম্মানহানি করার জন্য কেউ এটি করেছে।’
বিষয়টি নিয়ে আইনের দ্বারস্থ হয়েছেন সোহান নিজেই। ৩১ মার্চ রাজধানীর তেজগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। যার নম্বর ১৪৭৯।

জিডিতে ‘কেয়ামত থেকে কেয়ামত’ খ্যাত নির্মাতা সোহান উল্লেখ করেন, ৩০ মার্চ আনুমানিক বিকেল ৩টায় তার হোয়াটস্যাপ হ্যাক করা হয়। এসময় তার কিছু ব্যক্তিগত ভিডিও নিয়ে বিভিন্ন মাধ্যমে প্রচার করে। এতে তার সুনাম ও সম্মান প্রচণ্ডভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।
২ মিনিট ৫০ সেকেন্ডের ভিডিওটি এ প্রতিবেদকের হাতে এসেছে। তাতে নিজের শরীরের গোপন অংশ প্রদর্শন করতে দেখা গেছে সোহানকে। এ সময় সম্পূর্ণ বস্ত্রহীন ছিলেন তিনি। তাকে কথা বলতেও দেখা গেছে। তবে অপর প্রান্তে কে ছিলেন তা নিশ্চিত করা যায়নি।
পরিচালক শিবলি সাদিকের সহকারী হিসেবে চলচ্চিত্রে কর্মজীবন শুরু করেন সোহানুর রহমান সোহান। ১৯৮৮ সালে ‘বিশ্বাস অবিশ্বাস’ চলচ্চিত্রটি নির্মাণ করেন তিনি। তার পরিচালিত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো ‘কেয়ামত থেকে কেয়ামত’, ‘স্বজন’, ‘আমার ঘর আমার বেহেশত’, ‘অনন্ত ভালোবাসা’ ইত্যাদি। বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতির পদে দায়িত্ব পালন করছেন সোহান

Spread the love

পাঠক আপনার মতামত দিন