শরীয়তপুর পুলিশ লাইন্সে জেলা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল ২০২২

আমান আহমেদ সজীব শরীয়তপুরঃ

নিউজ২৪লাইন:

২৫ এপ্রিল শরীয়তপুর জেলা   পুলিশ লাইন্স ড্রিলসেডে- জেলা পুলিশের আয়োজনে   ইফতার ও দোয়া আয়োজন করা হয়  পুলিশ সুপার, শরীয়তপুর জেলা পুলিশ সুপার  এস. এম. আশরাফুজ্জামান এর   সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিল ২০২২ অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসাবে  উপস্থিত ছিলেন  মোঃ পারভেজ হাসান -জেলা প্রশাসক শরীয়তপুর,  ডা. এস এম আব্দুল্লাহ আল মুরাদ, সিভিল সার্জন শরীয়তপুর, বাবু অনল কুমার দে  – সাধারণ সম্পাদক শরীয়তপুর জেলা আওয়ামীলীগ,প্রফেসর মোঃ হারুন উর রশীদ, অধ্যক্ষ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারী কলেজ, শরীয়তপুর,  মোঃ সাইফুর রহমান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শরীয়তপুর, 

এস. এম. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) শরীয়তপুর, মোঃ  আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) শরীয়তপুর,  মনদীপ ঘড়াই, উপজেলা নির্বাহী অফিসার, শরীয়তপুর সদর,  মোঃ রাসেল হাওলাদার উপদেষ্টা শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন।

,  শরীয়তপুরসহ জেলা পুলিশ ও বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও উপস্থিত ছিলেন।

Spread the love

পাঠক আপনার মতামত দিন