ভেদরগঞ্জ উপজেলায় মডে মসজিরের শুভ উদ্বোধন

নিউজ২৪লাইনঃ

আমান আহম্মেদ সজিব শরীয়তপুরঃ
১৬ জানুয়ারি ২০২৩ সকাল ১০ টায় দেশের প্রতিটি জেলা ও উপজেলায় একটি করে ৫৬৪টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপনের আওতায় দ্বিতীয় পর্যায়ে ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেন ।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি প্রধান অতিথি হিসেবে গণভবন প্রাপ্ত হতে ভার্চুয়ালি সংযুক্ত থেকে উক্ত ৫০ টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন করেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে দ্বিতীয় ধাপে ৫০ টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভার্চুয়ালি পদ্ধতিতে শুভ উদ্বোধন কালে শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলায় মডেল মসজিদ অডিটরিয়ামে উপস্থিত ছিলেন, মাননীয় সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুলা আল মামুন, মোঃ ইমামুল হাফিজ নাদিম উপজেলা সহকারী ভূমি,ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাষ্টার তোফাজ্জল হোসেন মোড়ল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল মান্নান হাওলাদার, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশীদ, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি জামান রাড়ী, সাধারণ সম্পাদক মোঃ হারুন বেপারী, ভেদরগঞ্জ উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ মুন্না সিকদার, সাধারণ সম্পাদক সাহাদাত হোসেন বাবু, ভেদরগঞ্জ উপজেলা ছাএলীগ সভাপতি, সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ এর সকল নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৪ সালের নির্বাচনী ইশতেহারে ইসলামী মূল্যবোধের উন্নয়ন এবং ইসলামী সংস্কৃতি বিকাশের উদ্দেশে প্রতিটি জেলা ও উপজেলায় একটি করে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের প্রতিশ্রুতি প্রদান করেন। প্রতিশ্রুতি অনুযায়ী বাংলাদেশের ইতিহাসে এই প্রথম কোনো সরকার দেশীয় অর্থায়নে একসাথে ৫৬৪টি মডেল মসজিদ ও ইসলামি সাংস্কৃতিক কেন্দ্র স্থাপনের শুভ উদ্বোধন করেন।

ভার্চুয়ালি পদ্ধতিতে মডেল মসজিদ শুভ উদ্বোধন শেষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে ভার্চুয়ালি সংযুক্ত থেকে শরীয়তপুর জেলা সদর মডেল মসজিদ থেকে গুরুত্বপূর্ণ কথা বলেন শরীয়তপুর জেলার সুযোগ্য জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। ভার্চুয়ালি সংযুক্ত থেকে জননেত্রী শেখ হাসিনার সাথে গুরুত্বপূর্ণ কথা বলেন শরীয়তপুর জেলা আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ মিজানুর রহমান।

Spread the love

পাঠক আপনার মতামত দিন