মাল্টিফ্যাবস লিমিটেড-এর বাৎসরিক কনফারেন্স ২০২৩ অনুষ্ঠিত

নিউজ২৪লাইনঃ

গাজীপুর থেকেঃইব্রাহিম রাজু

“এক দল!এক গোল!!” স্লােগানকে সামনে রেখে সম্প্রতি জারিফ সেন্টার এবং ইএমএস প্লে-গ্রাউন্ডে মাল্টিফ্যাবস লিমিটেড-এর বাৎসরিক কনফারেন্স-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

গত ১৯ তারিখ সকাল ৯টায় জারিফ সেন্টারে শুভেচ্ছা এবং পরিচিতি অধিবেশনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়ে শেষ হয় সন্ধ্যা ৭টায়।৫০ জনের অধিক টপ পারফর্মার এবং সেলস অ্যাডভাইজারগন এই ইভেন্টে উপস্থিত ছিলেন। 

এরপর রাত ৮টা থেকে ইএমএস প্লে- গ্রাউন্ড মাঠে প্রায় ৫০০ জন কর্মকর্তা- কর্মচারিদের নিয়ে শুরু হওয়া অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিলো ক্রীড়া প্রতিযোগিতা,কমেডি এবং মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান।এতে গান ও কমেডি পরিবেশন করেন ব্যান্ড তারকা শিল্পী হাসিব,কামরুল ইসলাম রাব্বি এবং মিরাক্কেল খ্যাত শাওন।অনুষ্ঠান শেষ হয় ডিনার পার্টির মাধ্যমে।

অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর ডা: মেজবা ফারুকী বর্তমান সময়ে বিশ্বের প্রেক্ষাপটে বাংলাদেশ পোশাক শিল্পের ক্রাইসিসের কথা তুলে ধরে সকলকে আরো মনোযোগী এবং সহযোগিতা পূর্ণ কাজ করার আহ্বান জানান।

উল্লেখ্য,প্রতিষ্ঠানটি এ বছর ক্লিনার ও ড্রাইভার থেকে শুরু করে উচ্চপদস্থ কর্মকর্তাদের ভেতর থেকে ব্যক্তিগত পারফরমেন্সের ভিত্তিতে ১৮ ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করেন।

Spread the love

পাঠক আপনার মতামত দিন