ডামুড্যায় আমরা রমণীর সাথে এশিয়া ফাউন্ডেশনের প্রীতিসম্মেলন অনুষ্ঠিত

নিউজ২৪লাইন:
ইয়ামিন কাদের নিলয়
বিশেষ প্রতিনিধি

আজ শুক্রবার বিকাল সাড়ে ৪টায় আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের সহযোগিতায় শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার ডাকুড্যা উপজেলা পরিষদের মিলনায়তনে আমরা রমণীর নির্বাহী কমিটির সদস্যবৃন্দ, দ্য এশিয়া ফাউন্ডেশন থেকে আগত অতিথিবৃন্দ ও তিন শতাধিক মহিলা নিয়ে এক প্রীতিসম্মেলন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কার্যনিবার্হী কমিটির চেয়ারপার্সন মালিয়া হোসেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কার্যনির্বাহী কমিটির সদস্য সুমালা সুবহাত চৌধুরী, সাদেকা হাসান সেঁজুতি এবং মাশরুফা হোসেন। এছাড়া অনুষ্ঠানে প্রধান অতিথি মাননীয় সংসদ সদস্য জনাব নাহিম রাজ্জাকের পাশাপাশি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দ্য এশিয়া ফাউন্ডেশন বাংলাদেশের দেশ প্রতিনিধি কাজী ফয়সাল বিন সিরাজ, ডিরেক্টর জোনায়েদ জামাল মীর ইজলাল মইন হুসাইন ও ডিরেক্টর আইনি ইসলাম এবং অন্যান্য অতিথি হিসেবে ছিলেন ডামুড্যা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, গোসাইরহাট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, ভেদরগঞ্জ উপজেলার এবং ডামুড্যা ও গোসাইরহাট উপজেলার মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা নাহিয়ান।

প্রীতিসম্মেলন অনুষ্ঠান শুরু হওয়ার আগে আমরা রমণীর কার্যনির্বাহী সদস্যবৃন্দ দ্য এশিয়া ফাউন্ডেশন থেকে আগত অতিথিদের সাথে আমরা রমণীর স্থানীয় অফিস ও ডিজিটাল পল্লীতে আমরা রমণীর স্টল পরিদর্শন করেন। অনুষ্ঠানের শুরুতে আমরা রমণীর চেয়ারপার্সন মালিয়া হোসেনের শুভেচ্ছা বক্তব্য দেওয়ার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। তারপর অনুষ্ঠানে আমরা রমণীর প্রকল্প সদস্যদের অভিজ্ঞতা শোনার পর পরই এক এক করে আমরা রমণীর কার্যনিবার্হী কমিটির সদস্য ও বিশেষ অতিথিরা বক্তব্য রাখেন।

উল্লেখ্য, ‘আমরা রমণী’ আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের এমন একটি অঙ্গসংগঠন যার লক্ষ্য নারীদের অনুপ্রাণিত করা, সংগঠিত করা এবং ক্ষমতায়ন করা। ইতিমধ্যে আমরা রমণী দুইটি প্রকল্প নিয়ে কাজ করছে। একটি হলো ‘Door to Door Mobile Entrepreneurs’ এবং অন্যটি হলো ‘সুতোর খেলা’।

Spread the love

পাঠক আপনার মতামত দিন