শরীয়তপুরে মোটরসাইকেলের উপর ভ্রাম্যমান অভিযান পরিচালনা

নিউজ২৪লাইন:
নুরুজ্জামান শেখ, শরীয়তপুর থেকে।

শরীয়তপুর সদর উপজেলায় রমজান মাসে সড়কপথে দুর্ঘটনা এড়াতে মোটরসাইকেলের উপর উপজেলার সুযোগ্য নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র ভ্রাম্যমান অভিযান পরিচালনা করেন। গত ২৫ মার্চ ২০২৩ সকাল থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলার মহাসড়ক প্রেমতলা থেকে পালং বাজার উত্তর- মাথা সড়ক পর্যন্ত অতিরিক্ত জেলা প্রশাসকের উপস্থিতিতে সদর উপজেলার নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র মোটরসাইকেলের উপর ভ্রাম্যমান অভিযান পরিচালনা করেন।
সড়কপথে মোটরসাইকেলের উপর মোবাইল কোর্ট অভিযান পরিচালনাকালে উপজেলার নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র গণমাধ্যমকে বলেন, এই মাহে রমজানে শরীয়তপুর সদর উপজেলায় সড়কপথে দুর্ঘটনা এড়াতে জেলার সুযোগ্য জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান স্যারের নির্দেশক্রমে সকাল থেকে দুপুর পর্যন্ত সড়কপথে মোটরসাইকেল এর উপর এ অভিজান পরিচালনা করেছি এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট স্যারের উপস্থিতিতে আটটি মোটর বাইক আটক করা হয়। এবং চালকের হেলমেট না থাকা, ড্রাইভিং লাইসেন্স না থাকা বাইকগুলো পালং থানায় জব্দ করে রাখা হয়েছে। অভিযানে সকাল-দুপুর মিলে ১৬ টি বাইক আটক করা হয়। তিনি বলেন অপ্রাপ্ত বয়স্ক বাইকারদের কে কোন অবস্থায় রাস্তায় চলতে না দিতে কঠোর অভিযান চলমান থাকবে। তিনি আরো বলেন সড়কপথে দুর্ঘটনা এড়াতে হেলমেট বিহীন এবং ড্রাইভিং লাইসেন্সবিহীন কোন চালক গাড়ি চালাতে পারবেনা এমনকি অপ্রাপ্তবয়স্ক কোন বাইক চালক রাস্তায় গাড়ি চালাতে পারবেনা।
স্যারের নির্দেশক্রমে পুরো রমজান মাসে মোটরসাইকেলের উপর ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা অব্যাহত থাকবে। এই অভিযানে তিনজন মোটর বাইকারকে তিন হাজার টাকা অর্থদণ্ড জরিমানা করেছি।

Spread the love

পাঠক আপনার মতামত দিন