শরীয়তপুর-৩:আওয়ালীগের মনোনয়নপত্র জমা দিলেন নাহিম রাজ্জাক

ইয়ামিন কাদের নিলয়
বিশেষ প্রতিনিধি
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর -৩ আসনের মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাহিম রাজ্জাক।
বৃহস্পতিবার দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ডামুড্যা উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হাছিবা খানের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।
মনোনয়ন পত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের এক প্রশ্নের নাহিম রাজ্জাক বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। প্রধানমন্ত্রীর গত ১৫ বছরের উন্নয়ন, সুশাসন ও সেবার ওপর আস্থা রেখে এই নির্বাচনেও জনগণ নৌকাকে বিপুল পরিমাণ ভোট দিয়ে ক্ষমতায় নিয়ে আসবেন।
এ সময় নাহিম রাজ্জাক এমপি সঙ্গে উপস্থিত ছিলেন- শরীয়তপুর জেলা আওয়ামী লীগ সভাপতি ও শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে, ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির বাচ্ছু ছৈয়াল, সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ ,মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন মাল , সহ-সভাপতি ইনু বেপারী , যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন মোল্যা প্রমুখ।
Spread the love

পাঠক আপনার মতামত দিন