ইদিলপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডবাসীর সেবা করতে চান জাকির হোসেন পেদা

নিউজ২৪লাইন:

সোহেল হাওলাদার নিজস্ব প্রতিবেদকঃ

শরীয়তপুর জেলার গোসারহাট  উপজেলার, ইদিলপুর ইউনিয়ন পরিষদের ৪নংওয়ার্ডবাসীর সেবায় নিজেকে নিয়োজিত করতে চান গুলশান ১ নং ডিএনসি সি কাঁচাবাজারের বিশিষ্ট ব্যবসায়ী  শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন শরীয়তপুর জেলা শাখার   সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন পেদা,।

 

জাকির হোসেন পেদা  ইদিলপুর ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের আব্দুর রহমান পেদার   দ্বিতীয় সন্তান ছোটবেলা থেকে জাকির হোসেন পেদা অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন     বারের মতো নির্বাচিত হয়ে জনগণের কল্যাণ, ইদিলপুর ইউনিয়ন এর ৪নং  ওয়ার্ডের   উন্নয়ন কর্মকাণ্ডে নিজেকে উৎসর্গ করে দিতে চাই ।

থেকে, ইউনিয়নে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্য বিয়ে, শিক্ষারহার বৃদ্ধিসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করবো

স্থানীয় একাধিক এলাকাবাসী নিউজ২৪লাইন ডটকম কে জানান  , মোঃ জাকির হোসেন পেদা একজন  সৎ ও সমাজ সেবক নীতিবান ভালো মনের মানুষ। 

 ইদিলপুর ৪ওয়ার্ডের  সর্বস্তরের মানুষের কাছে জনপ্রীয় ব্যাক্তি হিসেবে পরিচিতি পেয়েছে। একজন সৎ, নেয় নিষ্ঠাবান ব্যাক্তি হিসেবে সাধারণ জনগন তাকে মনেপ্রাণে ভালোবাসেন।

মোঃ জাকির হোসেন নিউজ ২৪লাইন ডটকম  কে জানান  , আমি  আগামীতে ইদিলপুর  ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং ওয়ার্ডের থেকে মেম্বারি নির্বাচন করব যদি আমি  জনগনের ভোটে নির্বাচিত হই

বিষয়টি সব সময় আমি গুরুত্ব দিয়ে, কাজ করবো বয়স্ক ভাতা, বিধবা ভাত, পুঙ্গ ভাতা, প্রতিবন্ধী ভাতা, ভিজিএফের সঠিক ভাবে বিতরন করে সহ যুব সমাজের জন্য কাজ করে যাব আমি ৪নংওয়ার্ড বাসির পাসে   ছিলাম আছি ভবিষ্যতেও থাকবো। আমি বেঁচে থাকতে আমার ৪সং ওয়াটএর   একটি লোক অনাহারে একবেলা না খেয়ে থাকবে না ইনশাল্লাহ। 

Spread the love

পাঠক আপনার মতামত দিন