বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিউজ২৪লাইন:

জে এম রফিকুল সরকার, স্টাফ রিপোর্টার

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদরগঞ্জ শাখা কর্তৃক সাংবাদিক, প্রশাসন,জনপ্রতিনিধি,পেশাজীবী ও শিক্ষকদের সম্মানে ইফতার ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

আজ শুক্রবার ৫ এপ্রিল বিকাল ৫:০০ ঘটিকার সময় গ্রীন লাউঞ্জ রেস্টুরেন্টে সিনিয়র সাংবাদিক হুমায়ুন কবির ছৈয়ালের সঞ্চালনা ও বাবু শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠান শুরু হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি জনাব আবুল বাসার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আজকের শরীয়তপুর পত্রিকার সম্পাদক টিএম গোলাম মোস্তফা,ভেদরগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি রায়েজুল আলম,ভেদরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের প্রচার সম্পাদক ও নাগরিক টিভির জেলা প্রতিনিধি শাহাদাত হোসেন হিরু, ভেদরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মাসুম তালুকদার, ভেদরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কার্যকরী সদস্য ও রুদ্রবার্তার স্টাফ রিপোর্টার মো: নাছির খান,বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি মোহাম্মদ খালেকুজ্জামান ইমন পেদা ,কালবেলা উপজেলা প্রতিনিধি আশিকুর রহমান হৃদয়,দৈনিক রুদ্রবাংলার জেলা প্রতিনিধি আক্তার হোসেন,পরিবেশ সংরক্ষণ ও মানবাধিকার ফাউন্ডেশনের আমির হোসেন , দৈনিক গনমুক্তির চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জেএম রফিকুল সরকার, দৈনিক বাংলাদেশ সমাচার জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, ভেদরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মুন্না শিকদার ,ই সময় জেলা প্রতিনিধি মুনতাসির আহমেদ রুবাইদ,বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ ভেদরগঞ্জ শাখার সভাপতি আপেল মাহমুদ, সিনিয়র সহ সভাপতি আসাদুজ্জামান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া মোর্শেদ ও সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদরগঞ্জ শাখা ও আজকের অনুষ্ঠানের সভাপতি বাবু শিকদার বলেন, আজকের ইফতার মাহফিল আপনাদের উপস্থিতি আমাকে বিমোহিত ও আনন্দিত করেছে। আমাদের ঐক্যবদ্ধ প্রচেষ্টা থাকবে সাংবাদিক সমাজকে এগিয়ে নেওয়ার জন্য সম্মিলিত ভাবে কাজ করা।

Spread the love

পাঠক আপনার মতামত দিন