ডামুড্যায় ‘আমরা রমণী’ এর ঈদ সামগ্রী বিতরণ

নিউজ২৪লাইন:

ইয়ামিন কাদের নিলয়
বিশেষ প্রতিনিধি

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের অর্থায়নে আমরা রমণীর সদস্যদের মধ্যে ঈদ উপহার ও সামগ্রী বিতরণ করা হয়।

আজ ৬ এপ্রিল (শনিবার) বেলা ১১টার দিকে শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় শরীয়তপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব নাহিম রাজ্জাকের বাসভবনে ঈদ উপহার ও সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন আমরা রমণীর প্রধান প্রকল্প পরিচালক জনাব মামুন হোসেন, স্থানীয় সমন্বয়কারী তাহমিনা কাদের সুধা এবং মিডিয়া এন্ড এক্সটার্নাল এফায়েরসের স্থানীয় সমন্বয়কারী ইয়ামিন কাদের নিলয়।

উপহার ও সামগ্রী বিতরণের আগে উক্ত অনুষ্ঠানে আমরা রমণীর প্রধান প্রকল্প পরিচালক জনাব মামুন হোসেন আমরা রমণীর সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। উক্ত বক্তব্যে তিনি আমরা রমণীর প্রকল্প প্রচারণা ও সামনের কিছু পরিকল্পনা সম্পর্কিত বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করেন।

উল্লেখ্য, ‘আমরা রমণী’ আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের এমন একটি অঙ্গসংগঠন যার লক্ষ্য নারীদের অনুপ্রাণিত করা, সংগঠিত করা এবং ক্ষমতায়ন করা। ইতিমধ্যে আমরা রমণী দুইটি প্রকল্প নিয়ে কাজ করছে। একটি হলো ‘Door to Door Mobile Entrepreneurs’ এবং অন্যটি হলো ‘সুতোর খেলা’ (সেলাই মেশিন প্রশিক্ষণ ও ব্লক-বাটিক প্রশিক্ষণ)।

Spread the love

পাঠক আপনার মতামত দিন