জাজিরা উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র জমা করেন ৯ চেয়ারম্যান প্রার্থী

নিউজ২৪লাইন:

মেহেদী হাসান হৃদয়
জাজিরা শরিয়তপুর

সাড়া দেশের ন্যায় উপজেলা পরিষদ নির্বাচনে এবার দ্বিতীয় ধাপে অংশ নিবেন শরীয়তপুর ১ আসন পালং ও জাজিরা উপজেলা পরিষদ । রবিবার ( ২১ এপ্রিল) সকাল থেকেই জাজিরা উপজেলা নির্বাচন কমিশন অফিসে একে একে মনোনয়নপত্র দাখিল করেন প্রার্থীরা।

বাংলাদেশ নির্বাচন কমিশন এর ঘোষিত তফসিলের তথ্য অনুযায়ী, দ্বিতীয় ধাপে জাজিরা উপজেলায় নির্বাচন হবে, সেখানে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২১ এপ্রিল। মনোনয়ন বাছাই হবে ২৩ এপ্রিল। মনোনয়নপত্র  প্রত্যাহারের শেষ সময় ৩০ এপ্রিল। ভোট গ্রহণ ২১ মে।

জাজিরা উপজেলা পরিষদ নির্বাচনের ৯ জন চেয়ারম্যান প্রার্থীরা হলেন। ১ মোঃ ইব্রাহিম মাদবর। ২ এস এম আমিনুল ইসলাম। ৩ মোহাম্মদ ইদ্রিস ফরাজি। ৪ আবদুল আলিম। ৫ শামসুর নাহার। ৬ মোহাম্মদ শামসুল হক খান। ৭ আবুল বাশার আল- আজাদ। ৮ নান্নু মিয়া। ৯ মোঃ মোশারফ হোসেন।

প্রার্থীরা বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের সাধারণ জনগণের স্বার্থরক্ষা করতে বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা সভা করেন। আসন্ন জাজিরা উপজেলা পরিষদের নির্বাচনে প্রার্থী হিসেবে ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ খোজখবর সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে যোগদান বিভিন্ন স্কুল মসজিদ ও হাট বাজারে জনসাধারণের সাথে কুশল বিনিময় ও মতবিনিময় ও দোয়া মাহফিলে অংশগ্রহন করে দোয়া ও সমর্থন চেয়ে প্রচার প্রচারণা চালাচ্ছে প্রার্থীরা।

Spread the love

পাঠক আপনার মতামত দিন