নড়িয়ায় যুব মহিলালীগ নেত্রীর সহায়তায় অপহৃত কিশোরী উদ্ধার করে প্রশংসায় ভাসছেন

নিউজ২৪লাইন:

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুরের নড়িয়া উপজেলা যুব মহিলা লীগের সিনিয়র সহ-সভাপতি সুলতানা রাজিয়া মনি’র সহায়তায় এক অপহৃত কিশোরীকে (১৬) উদ্ধার করে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় প্রশংসায় ভাসছেন সুলতানা রাজিয়া মনি। সে আসন্ন নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সুলতানা রাজিয়া মনি।

মনি’র স্বামী নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাহাবউদ্দিন আহম্মেদ সানি জানান, ওই কিশোরীর সঙ্গে স্থানীয় দিপু চৌকিদারের সঙ্গে দীর্ঘদিন যাবৎ প্রেমের সম্পর্ক ছিলো। সম্প্রতি তারা তাদের বাবা মাকে না জানিয়ে বিয়ে করে। এতে ওই কিশোরীর বাবা-মা ক্ষিপ্ত হয়ে দিপু চৌকিদারকে প্রধান আসামী করে ৪ নামে অপহরণ মামলা করে। পরে নড়িয়া উপজেলা যুব মহিলা লীগের সিনিয়র সহ-সভাপতি সুলতানা রাজিয়া মনি’র সহায়তায় ওই কিশোরীকে উদ্ধার করে নিজ বাড়িতে রেখে উপজেলা প্রশাসন ও থানা পুলিশকে জানায়। পরে পুলিশ ওই কিশোরীকে তাদের মায়ের কাছে হস্তান্তর করে। এ ঘটনায় প্রশংসায় ভাসছেন যুব মহিলা লীগ নেত্রী সুলতানা রাজিয়া মনি।

নড়িয়ার অনেকেই বলেন, সুলতানা রাজিয়া মনি ও তার পরিবারের সদস্যরা সবসময় মানুষের কল্যাণে কাজ করে। অপহৃত কিশোরীকে উদ্ধার করে পুলিশের মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করেছেন। মনি একজন মানবিক নেত্রী। তাঁর সাহাবউদ্দিন আহম্মেদ সানিও একজন পরোপকারী রাজনৈতিক ব্যক্তিত্ব। আল্লাহ তাদের মঙ্গল করুক।

নড়িয়া থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, যুব মহিলা লীগ নেত্রী সুলতানা রাজিয়া মনির সহায়তায় কিশোরীকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তাকে ধন্যবাদ, ভাল কাজে সহায়তা করার জন্য।

Spread the love

পাঠক আপনার মতামত দিন