গোসাইরহাট উপজেলা পরিষদ নির্বাচনে জনমত জরিপে এগিয়ে আলহাজ্ব মতিউর রহমান(মিন্টু বেপারী)

সোহেল হাওলাদার নিজস্ব প্রতিবেদক

নিউজ 24 লাইনঃ

গোসাইরহাট উপজেলা পরিষদ নির্বাচনে জনমত জরিপে এগিয়ে আছেন আনারস মার্কা প্রতীকের  আলহাজ্ব মতিউর রহমান(মিন্টু বেপারী)

বিশিষ্ট সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব, সমাজসেবার অগ্রনায়ক ও মানবতার কল্যাণের  আলহাজ্ব মতিউর রহমান(মিন্টু বেপারী)

গোসাইরহাট উপজেলা পরিষদ আওতাধীন বিভিন্ন ইউনিয়ন ঘুরে দেখা যায় সাধারণ মানুষের ভিতরে আলহাজ্ব মতিউর রহমান মিন্টু বেপারীর প্রতি   সাধারণ ভোটারদের আস্থা অনেক বেশি  একাধিক ভোটার  বলেন মতিউর রহমান মিন্টু ভাই অত্যন্ত ভালো মনের মানুষ তার কাছে সব সময় আমরা যেতে পারি সুখে দুঃখে সব সময় কাছে পাই তাই এবার আমরা নিয়ত করছি মতিউর রহমান মিন্টু  ভাইকে ভোট দিবো, আরো কিছু ভোটার বলেন মতিউর রহমান মিন্টু বেপারী

ভালো মনের মানুষ। জনগণের সাথে তার সম্পৃক্ততা রয়েছে। স্থানীয় জনগণ চান গোসাইরহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাবে আমরা  আলহাজ্ব মতিউর রহমান মিন্টু  বেপারীকে  বিজয়ের মালা পড়তে চাই ভোটার রাহেলা বেগম বলেন মতিউর রহমান মিন্টু বেপারী   যে কোনো প্রয়োজনে এলাকার মানুষের বিপদে আপদে  তিনি সবার আগেই এগিয়ে আসেন।   হাসান নামের আরেক জন ভোটার  জানান-  মতিউর রহমান মিন্টু  ভাইয়ের রাজনীতি হচ্ছে সাধারণ জনগণের জন্য। 

আলহাজ্ব মতিউর রহমান মিন্টু বেপারী  আমাদের প্রতিবেদক কে জানান- তিনি নির্বাচিত হলে গোসাইরহাট উপজেলার সাধারণ মানুষেমানুষের  ভাগ্য উন্নয়নে কাজ করে যাবো। তার মধ্যে অন্যতম হচ্ছে  স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগ ব্যবস্থা   বাস্তবায়ন করার পরিকল্পনা সহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প হাতে নেব ইনশাল্লাহ। 

Spread the love

পাঠক আপনার মতামত দিন