রূপগঞ্জে সুদের টাকার জন্য যুবককে পিটিয়ে হত্যা হত্যাকারীকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

নিউজ২৪লাইন:

মোঃআবু কাওছার মিঠু
রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সুদের টাকা দিতে না পারায় মোস্তফা (৪২) নামে এক যুবককে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করেছে এলাকাবাসী। রবিবার দুপুরে উপজেলা তারাব পৌরসভার রূপসী বাস স্টেশন এলাকায় এ কর্মসূচী পালন করে তারা। নিহত মোস্তফা তারাব পৌরসভার মৈকুলী এলাকার মৃত হাসেম মিয়ার ছেলে। মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত মোস্তফার স্ত্রী ভানু আক্তার, মেয়ে ছামিনা আক্তার, ছানী আক্তার, বুলবুল প্রধান প্রমূখ।
বক্তারা বলেন, গত ২০ মে মৈকুলী এলাকার সুদ ব্যবসায়ী বাতেনসহ তার লোকজন ২ হাজার টাকা ঋনের সুদ না দেওয়ায় মোস্তফাকে রাস্তা থেকে তুলে নিয়ে তার বাড়িতে নিয়ে গিয়ে আটকে বেধড়ক নির্যাতন চালায়। পরে গত ২৬ মে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় মোস্তফার ছোট ভাই আলী নূর বাদী হয়ে বাতেনসহ ১০ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে পুলিশ এখনো কোন আসামীকে গ্রেপ্তার করতে পারেনি। মোস্তাফার খুনিদের গ্রেপ্তার করে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দীপক চন্দ্র সাহা বলেন, এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

তাং ০২/০৬/২০২৪ ইং
নারায়ণগঞ্জ প্রতিনিধি

Spread the love

পাঠক আপনার মতামত দিন