মুন্সীঞ্জে শিলইয়ে টিনের মসজিদ জমি ওয়াকফ দিলেন মেম্বার

নিউজ২৪লাইন:

মুন্সীগঞ্জ প্রতিনিধি – মুন্সীগঞ্জ সদর উপজেলার শিলই ইউনিয়ন গ্রামের কৃতি সন্তান ৪নং ওয়ার্ড দুই বার নির্বাচিত মেম্বার নিজের ১০ শতাংশ সম্পত্তি ওয়াকফ উপরে টিনের পূর্ব কান্দি নূরানী জামে মসজিদ নামে সম্পন্ন স্থাপনা করেন মোহাম্মদ ওসমান সরদার।

বৃহস্পতিবার ২৭ই জুন বিকেল পাচঁটায় মসজিদের ইমাম মুজাহিদুল ইসলাম নামাজের শেষে ওসমান সরদার তিনি বলেন, ২০১৮ সালে আমার সম্পত্তি ১০ শতাংশ জমি আমি ওয়াকফা অবহেলিত মুসল্লীরদের নামাজের জায়গায় করে টিনের পূর্ব কান্দি নূরানী জামে মসজিদ নামে চারোপাশে ইটের দেয়াল এড়িয়া টেনে স্থাপনা নেম প্লেট দেওয়া হবে।

৪নং ওয়ার্ড মেম্বার নাম প্রকাশে উল্লেখ্য করে বলেন, টিনের মসজিদের জন্য যারা আর্থিক অনুদান সহযোগিতা করেছেন আওলাদ মিঝি, এবং ভবিষ্যতে ভবন নির্মাণের আশা দিয়েছে বাদশা বেপারী ও জাকির হোসেন জমাদার, সৈয়দ বেপারী, এবং মাসুদ সরকার অনেকেই এটাকে সাহায্য করার জন্য আমাকে উৎসাও করেছেন। অন্যান্য ওয়ার্ডের মেম্বার উপস্থিতি সংশ্লিষ্ট সমাজ গঠন করেছে আমার মসজিদ কে কেন্দ্র করে তাদের প্রতি আমার আহবান জানাই এই মসজিদ টি অবহেলিত পরে আছে আপনাদের সাহায্য সহযোগিতা কামনা করি আপনাদের সাহায্য পেলেই এটা একটি ভবনের নির্মাণ করা সক্ষম হবে।

এবিষয়ে শিলই ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মৃধা বলেন, টিনের মসজিদের চারপাশে ইটের দেয়াল করে দেওয়া হয়েছে এটি একটি আল্লাহ্ ঘর সার্বিক সহযোগিতায় এটি উন্নতি কামনা হবে এর পাশে আমি মুসল্লিদের চলাচলের জন্য সড়ক ব্যবস্থা করে দিয়েছি।

Spread the love

পাঠক আপনার মতামত দিন