মা হচ্ছেন পরীমণি

নিউজ২৪লাইন: বিনোদন ডেস্ক :

মা হতে যাচ্ছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি। আজ সোমবার দুপুরে গণমাধ্যমকে তিনি নিজেই এ খবর নিশ্চিত করেছেন। জানা গেছে, পরীর সন্তানের বাবা হচ্ছেন অভিনেতা শরিফুল রাজ। সবশেষ গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় একসঙ্গে জুটি বেধে অভিনয় করেছেন তারা। গত নভেম্বর মাসে রাজের জন্মদিনও পালন করতে দেখা যায় পরীকে। সেসময় রাজকে শুভেচ্ছা জানিয়ে ছবি ফেসবুকে পোস্ট করে পরী ক্যাপশনে লেখেন, ‘শুভ জন্মদিন পিচ্চি’। সেই ঘটনার মাস দুয়েক না পেড়ুতেই জানা গেল এই নায়কের সন্তানের মা হতে চলেছেন তিন


চিত্রনায়িকা পরীমণি। ছবি: সংগৃহীত

মা হতে চলেছেন ঢালিউডের আলোচিত অভিনেত্রী

পরীমণি। সোমবার (১০ জানুয়ারি) গণমাধ্যমকে তিনি নিজেই এ খবর জানিয়েছেন। সন্তানের বাবা অভিনেতা শরিফুল রাজ।

শরিফুল রাজ সোমবার দুপুরে একটি ছবি ফেসবুকে শেয়ার দিয়ে লিখেছেন, অভিনন্দন রাজ। ধন্যবাদ পরীমণি।

জানা গেছে, ‘গুণীন’ সিনেমার সেটে তারা প্রেমে পড়েন। তিনদিন আগে ওই সিনেমার পরিচালক গিয়াসউদ্দীন সেলিমকে মিষ্টি খাইয়ে বিয়ের খবর জানান পরীমনি।

শরিফুল রাজ ফেসবুকে এই ছবিটি পোস্ট করে নিজেকে অভিনন্দন এবং পরীমণিকে ধন্যবাদ জানায়।

পরীমণি জানিয়েছেন, কয়েকদিন ধরেই বিষয়টি তিনি বুঝতে পারছিলেন। সোমবার দুপুরে ডাক্তারের কাছে গেলে তা নিশ্চিত হওয়া যায়। মা-বাবা হতে চলছেন শুনে পরীমণি ও শরিফুল রাজ দু’জনেই কান্না করেছেন, এমনটাও উল্লেখ করেছেন তিনি।

এ অনুভূতি প্রকাশ করা যায় না, বলে লিখে বোঝানো যায় না জানিয়ে এ অভিনেত্রী বলেন, আমার জীবনের সেরা উপহারটি সৃষ্টিকর্তার কাছ থেকে পেতে যাচ্ছি। মা হতে যাওয়ায় পরীমণি কয়েক মাসের জন্য অভিনয় থেকে বিদায় নেবেন বলে জানা গেছে।

গত বছরের ১৭ অক্টোবর এই অভিনেত্রী ও অভিনেতার বিয়ে হয়েছে বলে জানান পরীমণি। এছাড়া ওই বছরের ১৮ নভেম্বর ‘ন ডরাই’ খ্যাত অভিনেতা শরিফুল রাজের জন্মদিন পালন করেও বেশ নজর কেড়েছিলেন পরীমণি। যদিও তখন প্রকাশ্যে আসেনি এই দু’জনের মধ্যে বিয়ের খবর।

 

আরও পড়তে পারেন জেল থেকে বেরিয়ে সিনেমার সেটে প্রেম, তারপর বিয়ে করেন পরীমণি।

 

Spread the love

পাঠক আপনার মতামত দিন