ইসলামিক বিশ্ববিদ্যাল” মফিজ এলাকায় অভিযান চালিয়ে অপ্রাপ্তবয়স্ক প্রেমিক প্রেমিকা ১০জোরা আটক

নিউজ২৪লাইন:
সন্তানদের লেখাপড়ার খরচ যোগাতে বাবা-মার কতইনা মাথার ঘাম পায়ে পড়ে তা শুধু বাবা-মায়ের বুঝে সন্তানকে কখনোই বুঝতে দেয়না তাদের লেখাপড়ার খরচ টা কত কষ্ট করে বাবা-মা সংগ্রহ করে
ইবি:  ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ‘মফিজ লেক’ এলাকায় অভিযানে ১০ জোড়া বহিরাগত নাবালক প্রেমিক যুগলকে আটক করেছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি।

বৃহস্পতিবার (১০ মার্চ) অভিযান চালিয়ে তাদের আটক করে প্রক্টরিয়াল বডির সদস্যরা।

ক্যাম্পাস প্রশাসন সুত্র জানিয়েছে, আটককৃত প্রেমিক যুগলের অধিকাংশই অপ্রাপ্তবয়স্ক ও স্কুল পড়ুয়া। তাদের বাড়ি ক্যাম্পাস পার্শ্ববর্তী এলাকায়। পরে তাদের নিজ নিজ পরিবারকে জানিয়ে পরবর্তীতে ছেলেমেয়েরা এমন কর্মকাণ্ড না করার প্রতিশ্রুতি দিলে তাদেরকে ছেড়ে দেয়া হয় ।

সহকারী প্রক্টর ড. শফিকুল ইসলামের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের ‘মফিজ লেক’ এলাকায় সকালে অভিযান চালায়। এ সময় সহকারী প্রক্টর ও ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম জুয়েল ও বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা রোজদার আলী রুপম প্রমুখ উপস্থিত ছিলেন।

সহকারী প্রক্টর ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড. শফিকুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয়ের লেক এলাকায় বহিরাগত স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত খবর পেয়ে আমরা সেখানে যায়। এরপর তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করি। পরে তাদের পরিবারের সাথে কথা বলে ছেড়ে দেওয়া হয়েছে।

আমাদের উচিত আমাদের সন্তানরা কে কোথায় যায় সেটা দিকে আমাদের নজর রাখা তারা লেখাপড়ার ফাঁকে কি কাজগুলো করে সেগুলো আমাদের অনুসন্ধান করা শুধু সন্তান তার কোন বন্ধুর সাথে চলাফেরা করে একটু আমাদের খেয়াল রাখা দরকার তাহলেই আমাদের সন্তানরা ভালো কিছু করার সম্ভাবনা আছে আমাদের সন্তানরা স্কুল-কলেজে যাবে এটা হতে পারে না ঈদের সব সময় আমাদের খোঁজখবর নেওয়া উচিত।

Spread the love

পাঠক আপনার মতামত দিন