কলাবাগান থেকে নগ্ন লাশ উদ্ধার কিশোরীর

নিজস্ব প্রতিনিধিঃ
কলাবাগান থেকে লীলা ওরফে ঝর্ণা (১৬) নামে এক কিশোরীর নগ্ন লাশ উদ্ধার হয়েছে। ঘটনাটি ঘটেছে রাজবাড়ীর কালুখালী উপজেলার কালিকাপুর রেল ব্রীজের পাশে।

 

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বুধবার ২৪ মার্চ সকালে কালুখালী থানার পুলিশ অর্ধনগ্ন ও ক্ষত-বিক্ষত অবস্থায় লাশটি উদ্ধার করে। নিহত লীলা ওরফে ঝর্ণা ঘটনাস্থলের পার্শ্ববর্তী বোয়ালিয়া ইউনিয়নের চরচিলকা গ্রামের হাসান শেখের মেয়ে। তাকে কৌশলে পিতার বাড়ী থেকে মোবাইলে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

জেলা পুলিশের বিশেষ শাখা (ডিএসবি) সূত্রে জানা গেছে, ৫ মাস আগে নিহত কিশোরী লীলা ওরফে ঝর্ণাকে পার্শ্ববর্তী মোহনপুর গ্রামের অহিদুল ইসলাম নামে এক যুবকের সাথে বিয়ে দেয়া হয়। অহিদুলের আরো ২টি স্ত্রী রয়েছে। মঙ্গলবার ২৩ মার্চ রাতের খাবার খেয়ে সে তার পিতার বাড়ীর নিজ কক্ষে ঘুমাতে যায়। বুধবার সকালে স্থানীয় ২টি ছেলে কালিকাপুর রেল ব্রীজের পাশের কলাবাগানের মধ্যে লাশ পড়ে থাকতে দেখে।

কালুখালী থানার ওসি মাসুদুর রহমান জানান, এ ঘটনায় থানায় হত্যা মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। সুরতহাল রিপোর্ট প্রস্তুতের পর ময়নাতদন্তের জন্য লাশটি রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।হত্যাকান্ডের ক্লু উদঘাটনসহ জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে।

Spread the love

পাঠক আপনার মতামত দিন