সাংবাদিকদের দাবী আদায়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: শহীদুল ইসলাম পাইলট

টিটুল মোল্লা।।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট বলেছেন, সকল সাংবাদিক ভাই ভাই, সাংবাদিকদের মধ্যে কোন বিরোধ নাই। আমরা একে অন্যের প্রতি সম্মান বজায় রেখে কাজ করে যাবো। কাউকে ছোট করে দেখা যাবেনা। আমরা নিজেরা যদি নিজেদের সম্মান বা মূল্যায়ন করতে না পারি তাহলে সাধারণ মানুষ আমাদের কিভাবে মূল্যায়ন করবে? সাংবাদিকদের দাবী আদায় করতে হলে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ ছাড়া বিকল্প কোন পথ নাই।

শুক্রবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় শরীয়তপুর জেলা শহরের ভোজনবাড়ি রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখা আয়োজিত বর্ধিত সভা ও ইফতার পার্টি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতি দাবী করে তিনি আরও বলেন, ২০১৭ সাল থেকে একমাত্র বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ১মে থেকে ৭ মে পর্যন্ত জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালন করে আসছে। রাষ্ট্রীয় ভাবে অন্যান্য সপ্তাহ পালন করা হলেও এখনও রাষ্ট্রীয় ভাবে গণমাধ্যম সপ্তাহ পালন করা হচ্ছেনা। অতি শীঘ্র রাষ্ট্রীয় ভাবে গণমাধ্যম সপ্তাহর স্বীকৃতি দাবি করছি।

বিএমএসএফ’র শরীয়তপুর জেলা শাখার আহবায়ক আনিছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আবুল কালাম আজাদ, নুরুজ্জামান শেখ, রুহুল আমিন, শাহীন আলম, মিজানুর রহমান, ফরাজী হুমায়ুন, হারুন অর রশিদ, এসএম আবুল কালাম আজাদ, আল মাসুম, সাইফুল ইসলাম, হাসান শিকদার, মনিরুজ্জামান, আলমগীর হোসেন আলম, ফারুক আহম্মেদ, সাদ্দাম হোসেন, রুহুল আমিন, সজিব, ফারুক হোসেন, শেখ নজরুল ইসলাম, টিএম গোলাম মোস্তফা, বাবু শিকদার, মাসুম তালুকদার, অলিউল্লাহ শিকদার, ওসমান গণি, সাইফুল ইসলাম, নাসির খান, শাহাদাত হোসেন, মিরাজ শিকদার, সিয়াম, তানভীর আহমেদ, আবুল বাশার, নুরুজ্জামান শেখ, রবিউল রাব্বি, আনিছুর রহমান, খোরশেদ আলম বাবুল, বেলাল হোসাইন, টিটুল মোল্যা প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিক্রমে দেশ বার্তার জেলা প্রতিনিধি ও দেশটোয়েন্টিফোরনিউজডটকমের সম্পাদক ফারুক আহমেদ মোল্যাকে সভাপতি ও বাংলানিজ ও সংবাদ প্রতিদিনের জেলা প্রতিনিধি বেলাল হোসেনকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির নাম ঘোষণা করা হয়।

Spread the love

পাঠক আপনার মতামত দিন