শরীয়তপুরে ঈদ সামগ্রী উপহার বিতরণ করলেন “শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন,,

টিটুল মোল্লা।।   

শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলনের উদ্যোগে “করোনা” ভাইরাস প্রতিরোধে শরীয়তপুর জেলায় বিভিন্ন অসহায় দুস্থ মানুষের মধ্যে মাক্স এবং ঈদ সামগ্রী উপহার বিতরণ করা হয়েছে।

 

শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলেন এর কেন্দ্রীয় কমিটির সভাপতি এস এম আবুল কালাম আজাদ, সাধারন সম্পাদক জুয়েল আহমেদ মোল্লার উপস্থিতিতে শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন এর  সভাপতি, বাংলাদেশ মফস্বল সংবাদিক ফোরাম শরীয়তপুর জেলা শাখার সভাপতি,দৈনিক দেশ বার্তা শরীয়তপুর জেলা প্রতিনিধি এবং দেশ২৪ নিউজ ডট কম এর সম্পাদক মোঃ ফারুক আহম্মেদ মোল্লার নেতৃত্বে এ উপহার সামগ্রী বিতরন করা হয়।

শরীয়তপুর জেলার ছয়টি উপজেলার বিভিন্ন অসহায় দুস্থ মানুষ, রিকশা চালক, ভ্যান চালক, অসহায় খেটে খাওয়া মানুষদের মধ্যে ঘুরে ঘুরে মাক্স এবং ঈদ  সামগ্রী বিতরণ করা হয়েছে। 

 

শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সভাপতি  এস এম আবুল কালাম আজাদ বলেন, এই সংগঠনের মাধ্যমে আমরা বিভিন্ন সময়ে দেশের ক্রান্তিকালে সাধারণ খেটে খাওয়া মানুষের জন্য কাজ করে যাচ্ছি। শরীয়তপুরের বিভিন্ন উপজেলা ও পৌরসভা সহ বিভিন্ন এলাকায় আমাদের এই উপহার ঈদ সামগ্রী বিতরণ করা হচ্ছে। এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।সমাজের বৃত্তবান যারা আছেন তারা সবাই যদি সামান্য কিছু কিছু করে দিয়ে দেশের এই সময় মানুষের জন্য এগিয়ে আসেন তাহলে হয়তো এসব অসহায় মানুষের একটু হলেও উপকারে আসবে। 

 

এ সময় শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ মোল্লা বলেন, আমরা চেষ্টা করে যাচ্ছি দেশের এই পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাড়াতে। শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন এর ঈদ উপহার বিতরণ হচ্ছে এবং অভ্যাহত থাকবে ইনশাআল্লাহ।

 

এ ব্যাপারে, শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলেন এর শরীয়তপুর জেলা শাখার সভাপতি এবং বাংলাদেশ মফস্বল সংবাদিক ফোরামের শরীয়তপুর জেলা শাখার সভাপতি মোঃফারুক আহম্মেদ মোল্লা বলেন, আমাদের সংগঠন একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠনের মাধ্যমে আমরা বিভিন্ন সময়ে দেশের সাধারন খেটে খাওয়া মানুষের জন্য কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় দেশের সম্প্রতি করোনা ভাইরাস প্রতিরোধের সহায়তায় শরীয়তপুর জেলার সব গুলো উপজেলাতেই কম বেশি করে আমাদের এই ঈদ সামগ্রী উপহার বিতরণ করছি।

 

এ সময় উপস্থিত বাংলাদেশ মফস্বল সংবাদিক ফোরামের শরীয়তপুর জেলা শাখার সাধারণ বেলাল হোসাইন, আলোকিত শরীয়তপুর ডট কম এর সম্পাদক ও মোঃতানভীর আহমেদ,সাংবাদিক শাহীন আলম, সাংবাদিক টিটুল মোল্লা সহ  শরীয়তপুর নাগরীক অধিকার আন্দোলনের বিভিন্ন নেতাকর্মী। 

  

Spread the love

পাঠক আপনার মতামত দিন