উপমন্ত্রী শামীম এর নির্দেশে চরসেনসাস ইউনিয়নে ১ হাজার মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

 

আমান আহমেদ সজিব।। আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে বিভিন্ন এলাকায় পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপির পক্ষ থেকে বস্ত্র সামগ্রী (শাড়ি ) বিতরণ করা শুরু হয়েছে।

তারই ধারাবাহিকতায় শুক্রবার (৭মে) দুপুর ১২ টায় শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলার সখিপুরের চরসেনসাস ইউনিয়নের ১ হাজার মানুষের মাঝে এসব বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে এ ইউনিয়নের মানুষের মাঝে এবং শরীয়তপুর-২ আসনের নড়িয়া উপজেলা ও সখিপুর থানার প্রত্যেকটি ইউনিয়নে তার পক্ষ থেকে বস্ত্র সামগ্রী বিতরণ করা হবে বলে জানিয়েছেন। সখিপুর থানা আওয়ামীলীগ এর সহ-সভাপতি ও চরসেনসাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিতু মিয়া বেপারী।

এসময় চেয়ারম্যান জিতু মিয়া বেপারী জননেত্রী শেখ হাসিনা ও পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপির পক্ষ থেকে সখিপুর থানা ও চরসেনসাস ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

সখিপুর চরসেনসাস ইউনিয়নের বস্ত্র সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম বালা, সচিব আবুল কাশেম চরসেনসাস ইউনিয়ন পরিষদ, মফিজুল হক মাদবর, তরন বেপারী, শাকুল ইসলাম বালা, শামীম বালা, হারুন অর- রশিদ,
হাসিবা বালা,ফাহমিদ বালা, তুষার ইমরান সহ স্থানীয় আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমুখ।

Spread the love

পাঠক আপনার মতামত দিন