৭ বছরের বিরোধ১ঘন্টায় সমাধান দেয়ায়,শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন এর ফুলের শুভেচ্ছা।

শরীয়তপুর প্রতিনিধিঃ
দীর্ঘ ৭ বছরের বিরোধ, অল্প সময়ের মধ্যে সমাধান করায়। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম( বি এম এস এফ) শরীয়তপুর জেলা সভাপতি ও শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন এর শরীয়তপুর জেলা সভাপতি সাংবাদিক মোঃফারুক আহম্মেদ মোল্লা। পালং মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আক্তার হোসেন কে ফুলেল শুভেচছা জানান।

উল্লেখ্য,
শরীয়তপুর সদর পৌরসভার ধানুকা এলাকায় প্রতিবন্ধী কাদের বেপারী পরিবারের সাথে দীর্ঘ সাত বছর যাবত জায়গা জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে পৌরসভার সাবেক কাউন্সিলর আব্দুল হাই সিকদার ও তার ছেলে-মেয়েদের। এনিয়ে দেন দরবার, হামলা মামলা অনেক কিছুই ঘটে গেছে। কিন্তু কেউ কাউকে ছাড় দিতে রাজি হয়নি। উভয় পক্ষ মামলা মোকদ্দমা করে অনেক টাকা পয়সা নষ্ট করেছেন। কিন্তু কিছুতেই সমাধানে আসতে পারেনি তারা। অবশেষে ত্রাণকর্তার ভূমিকায় আবির্ভূত হন পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আক্তার হোসেন।
আন্তরিক উদ্যোগ নিয়ে তিনি এক সপ্তাহের মধ্যে বিরোধের শান্তিপূর্ণ সমাধান করেন। এতে অবসান ঘটে দীর্ঘ সাত বছর ধরে চলা দ্বন্দ্ব ফ্যাসাদের। ওসি আক্তার হোসেনের ভূমিকার উভয় পক্ষ সন্তোষ ও স্বস্তি প্রকাশ করেছেন।

ফারুক আহম্মেদ মোল্লা বলেন,
পালং মডেল থানার ওসি আন্তরিক উদ্যোগ নিয়ে দীর্ঘ দিনের বিরোধের শান্তিপূর্ণ সমাধান করেছেন এর ধারা বজায় থাকলে শান্তিপূর্ণ শহর হবে শরীয়তপুর ইহা বাংলাদেশ পুলিশের সোনালী অর্জন, শরীয়তপুর বাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি ।

পালং মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন বলেন,
“শান্তি,শৃঙ্খলা বজায় রেখে সর্বদা জনকল্যাণে ন্যায়ের পক্ষে কাজ করা আমার দায়িত্ব, আমার বিশ্বাস আমি সঠিক সমাধান করতে পেরেছি।

Spread the love

পাঠক আপনার মতামত দিন