শরীয়তপুর বিএমএসএফ ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসক.পারভেজ হাসান এর বৃক্ষরোপন

শরীয়তপুর বিএমএসএফ ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসক.পারভেজ হাসান এর
বৃক্ষরোপন

আমান আহম্মেদ সজীব // বিশেষ প্রতিনিধিঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শরীয়তপুর জেলা প্রশাসন, আইনজীবী ও সাংবাদিক এর বৃক্ষ রোপন এবং মাক্স বিতরণ অনুষ্ঠিত।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সকাল ১০.৩০ মিনিটে শরীয়তপুর সার্কিট হাউস এ জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে
তিনি বৃক্ষ রোপন করেন।

এর পর শরীয়তপুর জেলা আইনজিবী সমিতির সামনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে এডভোকেট সাঈদ আহমেদ সাধারণ সম্পাদক শরীয়তপুর জেলা আইনজিবী সমিতি। বৃক্ষ রোপন কর্ম সূচি পালন করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন এডভোকেট মাসুদুর রহমান সভাপতি বিডি ক্লিন শরীয়তপুর।

এবং শরীয়তপুর সদরের বিভিন্নন স্থানে করোনা ভাইরাস সংক্রমনে সচেনতার লক্ষে হ্যান্ড স্যানিটাইজার ও মাক্স বিতরণ করা হয়।

এর পর বিকাল ৫ টায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) নবম প্রতিষ্ঠা বার্ষিকী কেক কেটে উদযাপন করা হয়। এসমর এর সভাপতিত্ব দিয়েছেন মোঃ ফারুক আহমেদ মোল্লা সভাপতি বিএমএসএফ শরীয়তপুর জেলা। ও সাধারণ সম্পাদক মোহাম্মদ বেলাল।
উপস্থিত শরীয়তপুর জেলা মফস্বল সাংবাদিক ফোরাম এর সকল নেতৃবৃন্দ।

এসময় জেলা প্রশাসক পারভেজ হাসান বলেন গাছ একটি জীবন্ত সত্তা আমরা সবাই মিলে বৃক্ষ রোপন করবো, তার সাথে আমরা ডামুড্যা থেকে বৃক্ষ রোপন শুরু করেছি, আমরা সেখানে তাল,নারিকেল,সুপারি গাছ আমরা রোপন করেছি। এবং আজকে এখানে এই প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন করেছি, এই সুন্দর উদ্যোগ নিয়েছে, এবং আমরা জুলাই পুরা মাস আমরা বৃক্ষ রোপন করবো। এই উদ্যোগ নেওয়াকে আমি ধন্যবাদ ও সাদুবাদ জাইনাই।

Spread the love

পাঠক আপনার মতামত দিন