শরীয়তপুরে ডামুড্যায় মসজিদে মসজিদে পুলিশের করোনা সচেতনতা প্রচার

আমান আহমেদ সজীব :
করোনা সচেতনতায় মসজিদে মসজিদে পুলিশের প্রচার।সম্প্রতি করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ার কারণে ডামুড্যায় করোনা সচেতনতায় মসজিদভিত্তিক প্রচারণায় নেমেছে ডামুড্যা উপজেলা পুলিশের সদস্যরা।

শুক্রবার জুমার নামাজের প্রাক্কালে উপজেলা শহরসহ প্রতিটি বিট পুলিশ কর্মকর্তারা মসজিদে আগত মুসল্লিদের উদ্দেশে করোনা মহামারির এই কঠিন সময়ে জনগণের করণীয় সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন।

প্রচারকালে জনগণকে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে না যাওয়া, সামাজিক দূরত্ব বজায় রাখা, লোকসমাগম এড়িয়ে চলাসহ সরকারি বিধিনিষেধ মেনে চলতে অনুরোধ করা হয়।

এছাড়া সাধ্যমতো পুষ্টিকর খাবার খাওয়া, জ্বর-সর্দি ও কাশি হলে অবহেলা না করে নিকটস্থ হাসপাতালে করোনা পরীক্ষা করার জন্য অনুরোধ করা হয়। উপজেলায় বসবাসরত সকল নাগরিককে করোনা মহামারিতে তার পার্শ্ববর্তী অসহায়, নিঃস্ব দরিদ্র ও কর্মহীন লোকদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান পুলিশ কর্মকর্তারা।

মসজিদের পুলিশের প্রচার প্রসঙ্গে ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরীফ আহমেদ বলেন, ঢাকা রেঞ্জর ডিআইজি হাবিবুর রহমান স্যারের নির্দেশে এবং শরীয়তপুরের পুলিশ সুপার এস,এম আশরাফুজ্জামানের সার্বিক তত্ত্বাবধানে ০৮টি বিটে এই কার্যক্রম পরিচালনা করি।

এসময় উপস্থিত ছিলেন, ডামুড্যা পৌর মেয়র রাজা ছৈয়াল, ডামুড্যা হামিদিয়া কামিল মাদ্রাসার আরবি বিভাগের প্রভাষক ও উক্ত মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবুবকর ছিদ্দিক ডামুড্যা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মিরাজ সিকদার, প্রেসক্লাব সভাপতি শফিকুল ইসলাম সোহেল,যুবলীগ নেতা মুন্না, মানবতার ডাক স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগতা আশিক মাহমুদসহ ডামুড্যা বাজারের ব্যবসায়ীগন।

Spread the love

পাঠক আপনার মতামত দিন