সখিপুর থানার অফিসার মোঃ আসাদুজ্জামান আসাদ হাওলাদার মসজিদে মুসুল্লিদের কে করোনা প্রতিরোধ সচেতনতা মুলক পরামর্শ দেন

আমান আহমেদ সজীব , শরীয়তপুর প্রতিনিধি :

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান আসাদ হাওলাদার জুম্মার সময় মসজিদে গিয়ে মুসুল্লিদের কে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা মুলক কথাবার্তা বলার পাশাপাশি মূল্যবান দিকনির্দেশনা দিয়েছেন।
তিনি নিয়ম তান্ত্রিক ভাবে প্রতি শুক্রবার সখিপুর থানার বিভিন্ন গ্রামে মসজিদে মসজিদে গিয়ে জুম্মার নামাজের সময় করোনা ভাইরাস সংক্রমণে মুসুল্লিদের সচেতন করে থাকেন। পাশাপাশি মাস্ক ব্যাবহার করার গুরুত্ব নিয়ে সাধারণ মুসুল্লিদের মাঝে গুরুত্বপূর্ণ আলোচনা করে থাকেন।
তিনি ওসি (আসাদুজ্জামান আসাদ ) বাংলাদেশ পুলিশের সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে সাধারণ মানুষকে বিট অফিসার বা অফিসার ইনচার্জের সাথে সরাসরি যোগাযোগ করার অনুরোধ করেন। তিনি বলেন পুলিশের সেবা পেতে এখন আর কোনো দালালের প্রয়োজন নেই। আমি থানায় থাকাকালীন আপনারা যে কোনো আইনি সহযোগিতার জন্য সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন। থানায় জিডি বা নিয়মিত মামলা দায়ের করতে কোনো ধরনের টাকা পয়সার প্রয়োজন নেই। তাই দালাল ধরে থানায় এসে প্রতারিত হবেন না। পাশাপাশি তিনি করোনা ভাইরাস প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীর ভুমিকা নিয়ে আলোচনা করেন।
এদিকে সামাজিক দূরত্ব ও মাস্ক পরিধান নিশ্চিত করার লক্ষে এমন ভূমিকা প্রশংসা কুড়িয়েছে সখিপুর বাসীর মনে। সবাই স্বাস্থ্য বিধি মেনে চলুন নিজে এবং পরিবারকে সুস্থ রাখুন। প্রচারে,, সখিপুর থানা প্রশাসন।

Spread the love

পাঠক আপনার মতামত দিন