কুমিল্লায় শ্বশুর-শাশুড়িকে শ্বাসরোধে হত্যা, পুত্রবধূ আটক

নিউজ ২৪লাইনঃ কুমিল্লা: কুমিল্লার সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নে শ্বশুর-শাশুড়িকে শ্বাসরোধে হত্যার অভিযোগে শিউলী বেগম (২৫) নামে এক গৃহবধূকে আটক করা হয়েছে। রবিবার (৫ সেপ্টেম্বর) গভীর রাতে তাকে আটক করে পুলিশ।

কুমিল্লা কোতোয়ালী মডেল থানার পরিদর্শক তদন্ত কৃষ্ণ ধর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- উপজেলার পাঁচথুবী ইউনিয়নের সুবর্ণপুর গ্রামের মীর বাড়ির পল্লী চিকিৎসক সৈয়দ বিলাল হোসেন (৭৫) ও তার স্ত্রী সফুরা বেগম (৫৫)। রবিবার রাতে নিজ বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

পাঁচথুবী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন বলেন, রবিবার মধ্যরাতে সাত থেকে আট জনের একটি দল বিলাল হোসেনের ঘরে ঢুকে কিছু একটা চেয়েছিল। এ নিয়ে তাদের মধ্যে বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে তাদেরকে মারধর করে শ্বাসরোধে হত্যা করা হয় বলে ধারণা করা হচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক নিহতদের এক প্রতিবেশী বলেন, প্রায় দুই মাস আগে বিলাল হোসেনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। লুট হওয়া মালামাল কিছুদিন পরে তার পুত্রবধূ শিউলী বেগমের কাছ থেকে উদ্ধার করা হয়। পরে শিউলী স্বীকার করে বলেছিলেন, ডাকাতির ঘটনা তিনিই সাজিয়েছেন। এরপর এমন কাজ আর কখনও করবেন না বলেও জানান।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শিউলীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Spread the love

পাঠক আপনার মতামত দিন