শরীয়তপুরে ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলেন -অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের

নিউজ২৪লাইন:
শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (সোজা) ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে শরীয়তপুর কোর্ট সংলগ্ন সোজার অস্থায়ী কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা

শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (সোজা) সভাপতি ও শরীয়তপুর জার্নালের সম্পাদক অ্যাডভোকেট মুরাদ হোসেন মুন্সীর সভাপতিত্বে এবং সোজার সাধারণ সম্পাদক, দৈনিক দেশ রূপান্তর ও জাগোনিউজ২৪ডটকম শরীয়তপুর প্রতিনিধি মো. ছগির হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সোজার সহসভাপতি, দীপ্ত টিভি, বাংলা ট্রিবিউন শরীয়তপুর প্রতিনিধি রাজিব হোসেন রাজন, যুগ্ম-সম্পাদক, শরীয়তপুর জার্নালের বার্তা সম্পাদক সোহাগ খান সুজন, সদস্য বাংলা টিভির প্রতিনিধি নয়ন দাস, ডেইলি স্টার প্রতিনিধি জাহিদ হাসান রনি, কালের কণ্ঠ জাজিরা প্রতিনিধি মাহবুব আলম, ইত্তেফাকের ভেদরগঞ্জ প্রতিনিধি আসাদ গাজী, যায়যায়দিন গোসাইরহাট প্রতিনিধি এসএম নাজমুল হোসেন, নন্দন টিভির আব্দুল মোতালেব সুমন, বাংলার বর্নমালার এসএম জীবন রায়হান, ডেইলি মর্নিং গ্লোরির মো. মিজানুর রহমান, আলোকিত প্রতিদিনের সাইফুল ইসলাম, হাসান মাসুদ খান, আলোকিত সকালের মো. হাসান আলী প্রমূখ।

অ্যাডভোকেট মুরাদ হোসেন মুন্সী বলেন, আমরা শরীয়তপুরে ২০১৪ সালে অল্প কয়েকজন অনলাইন সাংবাদিক মিলে এই অ্যাসোসিয়েশন তৈরি করি। এ বছর আমরা ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলাম। অনলাইন সাংবাদিক যারা আছেন আমি চাই আগামীতে সবাই মিলেমিশে আমরা এই অ্যাসোসিয়েশনকে আরও শক্তিশালী করব। শরীয়তপুরবাসীর যেকোনো তথ্য আমরা খুব অল্পসময়ের মধ্যেই পৃথিবীব্যাপী ও বাংলাদেশব্যাপী ছড়িয়ে দিতে পারি সে কার্যক্রমগুলো সংগঠনের মাধ্যমে চালিয়ে যেতে চাই। 

Spread the love

পাঠক আপনার মতামত দিন