ভেদরগঞ্জ সমাজসেবার পক্ষ থেকে ভিক্ষুক দের মাঝে নগদ অর্থ প্রদান ও পূর্নবাসনের প্রতিশ্রুতি

আমান আহম্মেদ সজিব //
শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার দক্ষিণ তারাবুনিয়ায় ইউনিয়নের বাসিন্দা ভিক্ষুক জয়নব বেগম কে ভেদরগঞ্জ উপজেলা সমাজসেবা কার্যালয় তত্ত্বাবধানে জাতীয় সমাজ কল্যাণ পরিষদের অর্থায়নে
(১৬ সেপ্টেম্বর) দুপুর ২ টার দিকে ভিক্ষুক জয়নবের বাড়িতে গিয়ে ৫ হাজার টাকা নগত অর্থ প্রধান করা হয়। এবং পূর্নবাসনের ব্যবস্থা করে দেয়া হবে বলে জানান। ভেদরগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা তাপস বিশ্বাস।

এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক ফজলুল বারী,
ভেদরগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা তাপস বিশ্বাস, বিএম আব্দুল মান্নান তুহিন সমাজসেবা কার্যালয় শরীয়তপুর, মোহাম্মদ কাদের অফিস সহকারী সমাজসেবা কার্যালয় শরীয়তপুর।
মোঃ শাহজালাল মাল চেয়ারম্যান দক্ষিণ তারাবুনিয়ায় ইউনিয়ন পরিষদ।
জুবায়ের হোসেন সোহেল মোল্লা দক্ষিণ তারাবুনিয়া সমাজসেবা অফিস।

এসময় ভেদরগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা তাপস বিশ্বাস বলেন আমরা খবর পেয়ে আজকে জয়নব বেগম কে ভেদরগঞ্জ উপজেলা সমাজসেবা কার্যালয় তত্ত্বাবধানে জাতীয় সমাজসেবা কল্যাণ পরিষদের অর্থায়নে আর্থিক সহযোগিতা প্রদান করা হয়। এবং তার পুনর্বাসনে ব্যবস্থা করে দেওয়া হবে। জয়নাবকে যেন আর বাড়িতে বাড়িতে গিয়ে ভিক্ষা করতে না হয়। এরকম যদি আর কেউ থাকে তাহলে আমাদের সাথে যোগাযোগ করবেন। আমরা তাদেরকে ও পুনর্বাসনের ব্যবস্থা এবং আর্থিক সহযোগিতা প্রদান অব্যাহত থাকবে।

Spread the love

পাঠক আপনার মতামত দিন