যুবলীগ বিশ্বের কাছে মানবিক যুবলীগে পরিনত হয়েছে, ডাঃ খালেদ শওকত

নিউজ২৪লাইন:

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডাঃ খালেদ শওকত আলী বলেছেন, আপনাদের একটি ভুল শেখ হাসিনার অনেক বড় ক্ষতি করে দিতে পারে তাই মনে রাখবেন যুবলীগের ভুল করার কোনো সুযোগ নেই। আপনারা দেখুন আমাদের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এরদিকে তিনি একজন সততার প্রতীক, নিষ্ঠা প্রতীক, ত্যাগের প্রতীক। আমাদের লাল-সবুজের প্রতীক যদি শেখ মুজিবুর রহমান হয়, আমাদের উন্নয়নের প্রতীক যদি শেখ হাসিনা হয়, তাহলে আমাদের যুব সমাজের উন্নয়নের প্রতীক হবে শেখ ফজলে শামস পরশ। যখন বঙ্গবন্ধু মারা গিয়েছিল তখন অনেকেই প্রশ্ন করেছিল এখন বঙ্গবন্ধু হবে কে কিন্তু শেখ হাসিনা প্রমাণ করেছে সে বঙ্গবন্ধুর উত্তরসূরী সপ আজকে বিশ্বের একজন নেত্রী ‌।

আজ বাংলাদেশের যুবসমাজ তাকিয়ে আছে আমাদের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হাসান খান নিখিলের দিকে। কারন আজ তাদের নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী যুবলীগ বিশ্বের কাছে একটি মানবিক যুবলীগের পরিনত হয়েছে। মঙ্গলবার ৫ অক্টোবর দুপুরে শরীয়তপুর জেলা যুবলীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডাঃ খালেদ শওকত আলী একথা বলেন। তিনি আরো বলেন, আপনাদের দায়বদ্ধতা শেখ হাসিনার কাছে,আপনাদের দায়বদ্ধতা আমার বিধবা খালার কাছে যে বিধবা খালা শেখ হাসিনার কারণে বিধবা ভাতা পায়, আপনাদের দায়বদ্ধতা আমার মুক্তিযোদ্ধা চাচার কাছে যে মুক্তিযোদ্ধা চাচারা শেখ হাসিনার কারণে ৩০ হাজার টাকা করে মুক্তিযোদ্ধা ভাতা পায়, আপনাদের দায়বদ্ধতা আমাদের গার্মেন্টসে কাজ করা ভাই-বোনদের কাছে যারা শেখ হাসিনার জন্য মাসে ১০০০০ টাকা করে বেতন পায়,আপনাদের দায়বদ্ধতা সেই ছোট্ট শিশুটির উপরে যে পহেলা জানুয়ারিতে নতুন বই পায় মাননীয় প্রধানমন্ত্রী, মানবতার নেত্রী, জননেত্রী, মাদার অফ হিউম্যানিটি শেখ হাসিনা কারণে।

শরীয়তপুর পৌরসভা সুপার মার্কেট মাঠে জেলা যুবলীগের সভাপতি এম,এম জাহাঙ্গীরের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ হেলাল উদ্দিন, ঢাকা বিভাগীয় দক্ষিণের দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু মনির মোঃ শহিদুল হক চৌধুরী রাসেল,মহিলা বিষয়ক সম্পাদক মুক্তা আক্তার, কেন্দ্রীয় কমিটির সদস্য আসাদুজ্জামান আজম, শরীয়তপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর প্রমুখ।

Spread the love

পাঠক আপনার মতামত দিন