জিতু মিয়া বেপারী কে পুনরায় চেয়ারম্যান হিসেবে দেখতে চায় চরসেনসাস ইউনিয়ন বাশি

আমান আহমেদ সজীব // শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার আসন্ন চরসেনসাস ইউনিয়ন পরিষদের নির্বাচনে বিশিষ্ট সমাজসেবক, দানবীর, ধর্মপরায়ন,অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী ব্যাক্তি,গরীব দুখী মানুষের আস্থাভাজন, বর্তমান সফল ইউপি চেয়ারম্যান সখিপুর থানা আওয়ামীলীগ এর সহ-সভাপতি ও চরসেনসাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান , ২য় বারের মত পুনরায় ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী।

তিনি ঐ ইউনিয়নে ৫ বছর ধরে সুনামের সহিত ইউপি চেয়ারম্যান’র দায়ীত্ব পালন করে আসছেন। তিনি এলাকায় রাস্তা, ঘাট, স্কুল, মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ব্যপক উন্নয়ন মুলক কাজ করেছেন এবং হতদরিদ্রদেরকে ভিজিডি, ভিজিএফ, বয়স্কভাতা, বিধবাভাতাসহ সরকারের সকল ধরনের সহায়তা সঠিক ভাবে প্রদান করে জনগনের আস্থা যুগিয়েছেন। সুবিধা বঞ্চিত হয়নি গরীব দুখী মানুষরা।
তিনি বেশ সুনামের সহিত দায়ীত্ব পালন করে আসছেন। চরসেনসাস ইউনিয়নের জনগন জানান
তার বিরুদ্ধে কোন দুর্নীতি ও অনিয়মের অভিযোগ নেই। তাই তাকে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করে যোগ্য পাত্রে অন্ন দান করবে বলে আশাবাদ ব্যক্ত করেন একাধিক ভোটাররা।

ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য তাকে ভোট প্রদান করে বিজয় করার অঙ্গিকার করে জোট বেধেছে অধিকাংশ ভোটাররা। তিনি নির্বাচিত হলে এলাকায় মসজিদ,মাদ্রাসা, রাস্তা,ঘাট,শিক্ষা-প্রতিষ্ঠানের ব্যপক উন্নয়ন হবে।
এছাড়াও মাদক, সন্ত্রাস জঙ্গিবাদ মুক্ত হবে। গরীব দুখী মানুষের শেষ আশ্রয়স্থল অক্ষুন্ন থাকবে। আসন্ন ইউনিয়ন নির্বাচনকে ঘিরে তাকে নিয়ে পুনরায় ভাবতে শুরু করেছে ভোটাররা। তাকে ছাড়া অন্য কোন প্রার্থীকে ভাবতে পারছেনা ভোটাররা। চায়ের দোকান, হাট-বাজারসহ বিভিন্ন স্থানে প্রতিদিন তার গুনকীর্তন করছে জনগন। তাকে পুনরায় ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার লক্ষ্যে ভোটাররা ইতিমধ্যে বিভিন্ন জল্পনা কল্পনা শুরু করেছে।

তিনি বর্তমানে এলাকায় ধর্মীয় অনুষ্ঠান,শিক্ষাপ্রতিষ্ঠানসহ সকল ধরনের সামাজিক কর্মকান্ডে অংশগ্রহন করে যাচ্ছে এবং এলাকায় প্রতিটি উন্নয়ন মুলক কাজে তার অবদান রয়েছে। এছারাও তিনি এলাকায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ,বাল্যবিবাহসহ সকল অপরাধমুলক বিষয়ে প্রতিবাদী ব্যাক্তি নামে সুপরিচিত হয়েছেন।

অসহায় মানুষরা তাকে ডাক দিলেই হাতের নাগালে পান। করোকালীন সময়ে তিনি গরীব দুখী মানুষের পাশে থেকে বিভিন্ন সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে মানবতার ফেরীওয়ালা উপাধী পেয়েছেন। একাধিক ভোটাররা জানান তিনি সৎ, মার্জিত, শিক্ষিত, ভদ্র স্বভাবী,প্রতিবাদী হওয়ায় এলাকার উন্নয়নের স্বার্থে তার বিকল্প নেই।তিনি ইউপি চেয়ারম্যান হিসেবে পুনরায় নির্বাচিত হলে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

রাস্তা ঘাট. স্কুল, মসজিদ, মাদ্রাসা সহ সকল প্রতিষ্ঠানের ব্যপক উন্নয়ন হবে এছাড়াও তিনি যোগ্যতার মাপকাঠীতে শিক্ষাপ্রতিষ্ঠানসহ প্রাপ্ত সকল পদেই সুনামের সহিদ দায়ীত্ব পালন করে আসছেন। এক প্রবীন শিক্ষক জানান তিনি পুনরায় নির্বাচিত হলে কোন প্রভাবের কারনে অন্যায়কারীরা পার পাবেনা।
সমাজের অপরাধের হার পুরোপুরি কমে যাবে।

চরসেনসাস ইউনিয়ন পরিষদের সফল ইউপি চেয়ারম্যান মোঃ মনির জিতু মিয়া বেপারী জানান তিনি সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সকল ভোটারদের বাড়ীতে বাড়ীতে গিয়ে পুনরায় ভোট প্রার্থনা ও দোয়া কামনা করছেন। ভোটারদের মধ্যে তিনি পুনরায় ব্যাপক সাড়া পেয়েছেন।
জনসমর্থনে এগিয়ে রয়েছেন। অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে পুনরায় শতভাগ বিজয় নিশ্চিৎ বলে আশাবাদ ব্যক্ত করেন। বর্তমান ইউপি চেয়ারম্যান জিতু মিয়া বেপারী সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য পুনরায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হওয়ার আশাবাদ ব্যক্ত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পানি সম্পদ মন্ত্রনালয়ের মাননীয় উপমন্ত্রী শরীয়তপুর ০২ আসনের সংসদ সদস্য জনতেনা জনাব এ কে এম এনামুল হক শামীম এমপি মহোদয়ের সু-দৃষ্টি কামনা ও দোয়া প্রার্থনা করেছেন।

Spread the love

পাঠক আপনার মতামত দিন