বাবার স্বপ্ন পুরনে বদ্ধপরিকর ডিএমখালি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী নাসিম আহমেদ

নিউজ২৪লাইন:
শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার ডিম খালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকা অবস্থায় মারা যান ডিম খালি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার জসিম উদ্দিন মাদবর। চতুর্থ ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ডি এম খালী ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন করতে যাচ্ছেন তাঁরই সুযোগ্য সন্তান নাসিম আহমেদ মাদবর। নাসিম আহামেদ বাবার রেখে যাওয়া অসমাপ্ত কাজ সমাপ্ত করতে বদ্ধপরিকর।
তার ইচ্ছা বাবার মত মানুষের সেবা করার। তাই সকাল থেকে রাত পর্যন্ত এলাকার জনগনের দ্বারে দ্বারে ঘুরে খোঁজখবর নিছেন উদীয়মান এই তরুণ সমাজসেবক। তিনি মানুষের সাথে কুশল ও সালাম বিনিময় করে যাচ্ছেন। নিচ্ছেন দোয়া ও আশীর্বাদ। দিচ্ছেন বাবার রেখে যাওয়া অসমাপ্ত কাজ সমাপ্ত করার প্রতিশ্রুতি।

মাষ্টার জসিমউদদীন মাদবর মারা যাওয়ার পর ছেলে বিশিষ্ট সমাজ সেবক নাসিম মাদবর চলে আসেন গ্রামে। শুরু করেন বাবার মত মানুষের সেবা করা।

তার বাবা যেমন মানুষকে ভালোবেসে মানুষের পাশে থেকে তাদের সেবা করতেন তিনি নিজেও সিদ্ধান্ত নেন দেশে থেকে বাবার মত দেশের মানুষের সেবা করার।

পারিবারীক ঐতিহ্য অনুযায়ী ধর্মীয় পরিবেশে কঠোর সংযম এবং সহজ সরল জীবন যাপনে অভ্যস্ত এক নিবেদিত প্রান নাসিম আহমেদ মাদবর । সদালাপী গরিবের বন্ধু নাসিম আহমেদ তার মূল্যবান সময় অতিবাহিত করতে চান মানুষের প্রয়োজনে।

নাসিম আহমেদ মাদবর বলেন, আমার বাবা মাস্টার জসীমউদ্দীন মাদবর দীর্ঘদিন যাবত ডিম খালি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ডিএম খালি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেছেন। তিনি ডিম খালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকা অবস্থায় ইন্তেকাল করেন। আমার বাবা একজন আদর্শবান শিক্ষক, রাজনৈতিক ও চেয়ারম্যান ছিলেন। ডিম খালি বাসীর জন্য তিনি নিজের সবটুকু উজাড় করে দিয়েছেন। আমিও চাই ডিএম খালি ইউনিয়ন বাসীর পাশে থেকে বাবার মতো তাদেরকে সেবা করে যেতে।

তিনি আরও বলেন, আমার বাবাকে এবং তার নীতিকে আমি যেমন ভালোবাসি ঠিক তেমনি আমি আমার এই ডিএমখালী ইউনিয়নের সকল মানুষকে ভালোবাসি।
আমি চাই আমার ইউনিয়নকে সুন্দর করে সাজাতে। আমার ইউনিয়নের মানুষকে একটি সঠিক ও সুন্দর সাজানো গুছানো ইউনিয়ন উপহার দিতে। তাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ডিএমখালী ইউনিয়নে আমি চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের নিকট দোয়া কামনা করছি। সবাই আমার জন্য দোয়া করবেন। বাবার দেয়া আদর্শ নিয়ে জনগণের সাথে থেকে তাদের সেবা করে যেতে পারি এবং জনগণকে পাশে নিয়ে সামনে এগিয়ে যেতে পারি সে জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

Spread the love

পাঠক আপনার মতামত দিন