মুন্সীগঞ্জের মিরকাদিমে অতিরিক্ত আইজিপি’র উদ্যোগে রিকাবী বাজার মাদ্রাসায় কম্বল বিতরণ

নিউজ২৪লাইন:

নিজস্ব প্রতিবেদক – মিরকাদিম মুন্সীগঞ্জের বিভিন্ন এলাকায়সহ বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক রাজনৈতিক পলিটিক্যাল স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন সাহেব এর পক্ষ থেকে রিকাবী বাজার মাদ্রাসার এতিমখানায় কম্বল বিতরণ করা হয়েছে।

১৩ই জানুয়ারি বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় রিকাবী বাজার ঈদগাহ মাঠ ময়দানে কম্বল বিতরণ করা হয়।

এসময় অতিরিক্ত আইজিপি’র পক্ষ থেকে রিকাবী বাজার মাদ্রাসায় সাংবাদিক মো. সুজন বেপারীর পরিচালনায় কম্বল বিতরণকালে মিরকাদিম পৌরসভার মাননীয় মেয়র জনাব হাজী আব্দুস সালাম সাহেব উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন, রিকাবী বাজার স্পোর্টিং ক্লাবের সভাপতি রাজা মিয়া ও পঞ্চসার ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারণ-সম্পাদক মোঃ জুম্বন সারোয়ার ও ঢাকা মহানগর প্রেসক্লাবের (কেন্দ্রীয় কমিটি) পাবলিক রিলেশন অফিসার, প্রকাশক ও সম্পাদক জাগো মুন্সীগঞ্জ২৪ ডটকম পোর্টালের সাংবাদিক মো. সুজন বেপারী ও মোকলেসুর মিয়া, মিরাজ হোসেন, অন্যান্য প্রমুখ।

প্রকৃতপক্ষে যারা দুস্থ্য, গরীব, শীতে কাতর তাদেরকেই কম্বল দেওয়া হয়। উল্লেখ্য, ইতোপূর্বে অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের অনুপ্রেরণা যোগানোর জন্য আইসক্রীম ও জুস বিতরণ করেন। ধর্মীয় অনুশাসনের জন্য নিজ বাড়িতে ওয়াজ মাহফিলের আয়োজন করেন। শীতকালে দরিদ্র ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণসহ বিভিন্ন সামাজিক গণমুখী কার্যক্রম পরিচালনা করছেন

Spread the love

পাঠক আপনার মতামত দিন