ইকবাল হোসেন অপু এমপির রত্নগর্ভা মায়ের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ মাহফিল

নিউজ২৪লাইন:

মঞ্জুরুল ইসলাম রনি শরীয়তপুর

শরীয়তপুর-১ আসন এর সংসদ সদস্য, ইকবাল হোসেন অপু, এমপির রত্নগর্ভা মা, সৈয়দা আঞ্জুমান নাহার এর ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে, মহান আল্লাহ তায়ালার কাছে দোয়া চেয়ে সদর পৌরসভার প্যানেল মেয়র বাচ্চু বেপারীর উদ্যোগে, ইকবাল হোসেন অপু এমপির রত্নগর্ভা মা, সৈয়দা আঞ্জুমান নাহারের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ দোয়া ও মাহফিলসহ অসহায় এতিমদের মাঝে ইফতার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করেন।

বুধবার (২৭এপ্রিল) বাদ আছর নামাজ শেষে শরীয়তপুর সদর পৌরসভার প্যানেল মেয়র ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়, এ দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়। আজকের এই দিনটিকে স্মরণ রেখে, প্যানেল মেয়র বাচ্চু বেপারী, শরীয়তপুরের সর্বস্তরের নেতা কর্মীদেরকে সঙ্গে নিয়ে প্রিয় নেতার মায়ের কবর জিয়ারত করেন।

এছাড়া সকাল থেকে বিভিন্ন মসজিদ মাদ্রাসায় শতাধিক আলেম ওলামা ও এতিম ছাত্রদের নিয়ে কুরআন খতমসহ মহান আল্লাহ তায়ালার দরবারে প্রিয় নেতার মাকে জান্নাতুল ফেরদৌসের সর্বোচ্চ স্থান দান করুক এ প্রার্থনা কামনা করেন। এবং একই সাথে বঙ্গবন্ধুর পরিবারসহ সকল বীর শহীদদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। পরে উন্নতমানের খাবার ও ইফতার অসহায় এতিম শিশুদের মাঝে বিতরণ করেন।

এসময় প্যানেল মেয়র বাচ্চু বেপারী বলেন, মুলত আমাদের প্রাণপ্রিয় নেতা পালং ও জাজিরার অহংকার জননেতা ইকবাল হোসেন অপু ভাইয়ের মায়ের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ আয়োজন করা হয়েছে। আমরা সকল নেতা কর্মীরা আমাদের প্রাণপ্রিয় নেতা মা, বাবার জন্য মহান আল্লাহ তায়ালার দরবারে তাদের আত্মার মাগফেরাত প্রার্থনা করে, বিশেষ মিলাদ ও দোয়ার আয়োজন করেছি।

উক্ত দোয়া মাহফিলে শরীয়তপুর সদর উপজেলা ও পৌরসভার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সর্বস্তরের জনসাধারণ অংশগ্রহন করেন।

Spread the love

পাঠক আপনার মতামত দিন