নড়িয়ায় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে হামলা ২ জন আহত

নিউজ২৪লাইন

হৃদয় হাসান সুমন    শরীয়তপুর

শরীয়তপুরের নড়িয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলায় ২জন আহত হয়েছেন। গুরুতর আহত ২ জনকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার (৩মে) রাত ৯ টার দিকে উপজেলার নয়ন মাদবর কান্দি পূর্ব বিরোধের জের ধরে এলাকায় আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হামলা হয়।
নয়ন মাদবর কান্দি গ্রামের আনোয়ার বেপারির নেতৃত্বে আকবর বেপারি,রফিক বেপারি,মিজান খলিফা, সাহিন মাদবর আলামিন মোড়ল, নুরুল হক মোড়ল,রবিউল আলম মৌড়ল,সম্রাট, দেলোয়ার খান সহ আরো ১৫/২০ জন মতু ফিকের ছেলে জাকির হোসেন ফকির(২১) হানিফ ফকিরে ছেলে নয়ন ফকির( ১৮) কে টেটা, চাপাতি,রান দা ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করে চলে যায় পরবর্তী স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান।

আহত জাকির ফকিরের বোন স্বর্না বলেন, কয়েক মাস যাবৎ আনোয়ার বেপারির লোকজন রাস্তার পাশে বসে থাকে আমার ভাইদের মারার জন্য তাই আমার ভাই আলামিন ফকিরকে এগিয়ে আনার জন্য আমার ছোট ভাই জাকির ও ভাতিজা নয়ন যায়। যাওয়ার পথেই আনোয়ার মাদবররের বাড়ির সামনের আনোয়ার বেপারির লোকজন টেটা দিয়ে জাকিরের বাম হাতে কোপ দেয় ও চাপাতি দিয়ে তার নাকে কোপ দিয়ে রড দিয়ে পিটিয়ে আহত করে। নয়ন তাকে বাচাতে গেলে তাকেও কুপিয়ে আহত করে তারা।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত (ওসি) মোঃ আবির হোসেন বলেন, ঘটনা শোনার পর তাৎক্ষণিকভাবে পুলিশ পাঠিয়ে পরিবেশ নিয়ন্ত্রণে এনেছি। এখনো ঘটনা স্থানে পুলিশ রয়ছে।এবিষয়ে এখনো কোন অভিযোগ দেয় নাই। অভিযোগ আসলে আইন গত ব্যাবস্থা নিবো।

Spread the love

পাঠক আপনার মতামত দিন