পদ্মায় লঞ্চ ডাকাতি, ডাকাত কবির ঢাকা থেকে আটকে র‍্যাব

নিউজ২৪লাইন:

আমান আহমেদ সজীব //
শরীয়তপুর প্রতিনিধি ||
শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলাধীন পদ্মা নদীতে যাত্রীবাহী লঞ্চে ডাকাতির ঘটনায় জড়িত কুখ্যাত কবির ডাকাতকে রাজধানী ঢাকা থেকে আটক করেছে র‍্যাব। রাজধানীর উত্তরা এলাকা থেকে আটকের পর রবিবার ভেদরগঞ্জ উপজেলাধীন নরসিংহপুর নৌ-পুলিশ ফাঁড়িতে তাকে হস্তান্তর করা হয়। পরে সোমবার তাকে শরীয়তপুর জেলা কারাগারে পাঠায় নৌ-পুলিশ। আটক কবির খালাসী(৪৬) চাঁদপুর জেলার মতলব থানার বাসিন্দা শাহাবুদ্দিন খালাসীর ছেলে। সম্প্রতি সংগঠিত চাঁদপুরের মতলবে উজ্জল মিয়াজী হত্যা মামলারও এজহারভুক্ত আসামী সে।

নরসিংহপুর ফাঁড়ি ও মামলার এজহার সূত্রে জানাগেছে, ২০২০ সালের ২০ ডিসেম্বর শরীয়তপুর টু চাঁদপুরগামী লঞ্চ ‘এমভি শাহ আলী-৪’ এ ডাকাতি করে যাত্রীদের নগদ টাকা, স্বর্নালঙ্কার, মোবাইল লুট করে নেয় একদল ডাকাত। ঐ ঘটনায় ১৬ জনকে আসামী করে নরসিংহপুর নৌ-ফাঁড়িতে একটি ডাকাতি মামলা দায়ের করে লঞ্চ মালিক আক্তার হোসেন। মামলার ৪ নম্বর আসামী কবির খালাসী।

শরীয়তপুরের নরসিংহপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ লুৎফর রহমান বলেন, গত বছরের একটি নৌ-ডাকাতি মামলার অন্যতম আসামী কবির খালাসীকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে। ঐ মামলার ১৬ আসামীর মধ্যে এ পর্যন্ত আমরা ৯জনকে আটক করেছি।

Spread the love

পাঠক আপনার মতামত দিন