দুলাল মাদবরের আয়োজনে ইসলামপুরে যথাযথ মর্যাদায় ১৫ই আগস্ট শোকদিবস পালিত

নিউজ২৪লাইন:

মঞ্জুরুল ইসলাম রনি, শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ইসলামপুর ইউনিয়নে যথাযথ মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে। ইসলামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও একই ইউনিয়ন আওয়ামিলীগের সাবেক সাধারণ সম্পাদক, দ্বীন মোহাম্মদ দুলাল মাদবর এর আয়োজনে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পাশাপাশি শোক সভা, বঙ্গবন্ধুর ও তার পরিবারের সকল শহীদের স্মরণে বিশেষ বক্তব্য, মিলাদ ও দোয়া সহ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

জাতীয় কর্মসূচির সাথে সঙ্গতি রেখে, দিবসটি উপলক্ষ্যে আজ সোমবার (১৫ আগস্ট) ৬০ নং ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রঙ্গণে সকাল থেকে দিনব্যাপী নানান কর্মসূচির মাধ্যমে দিবসটি পালন করেন। পরে বাদ যোহর নামাজ শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট এই দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ, সকল নিহত শহীদের রূহের মাগফিরাত কামনায় পরম দয়াময় আল্লাহর দরবারে এক বিশেষ মোনাজাত পাঠ করেন। দোয়া শেষে দ্বীন মোহাম্মদ দুলাল মাদবরের নিজ অথ্যায়নে ২ হাজার মানুষের জন্য কাঙ্গালি ভোজের আয়োজন করেন।

এই বিষয়ে দ্বীন মোহাম্মদ দুলাল মাদবর বলেন, হাজার বছরের শেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সপরিবারের সকল শহীদের রুহের মাগফেরাত কামনার আশায় আমার নিজ অথ্যায়নে আজকের এই আয়োজন। তিনি বলেন, আমার নিজ ইউনিয়ের ২ হাজার মানুষের জন্য কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়েছে। এ আয়োজনে ইসলামপুর ইউনিয়নবাসী সকলেই অনুষ্ঠানে অংশগ্রহন করেছে।

Spread the love

পাঠক আপনার মতামত দিন