শরীয়তপুরে মাদকদ্রব্যের অভিযান, ভেজাল মদ তৈরির সরঞ্জাম সহ আটক এক

নিউজ২৪লাইন:

শরীয়তপুর সংবাদদাতাঃ শরীয়তপুরের জাজিরা উপজেলার সেনেরচর এলাকা থেকে বিদেশি মদ ও ভেজাল মদের সরঞ্জাম সহ একজনকে গ্রেপ্তার করেছে শরীয়তপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) ভোর ৪ টায় জাজিরা কাজির হাট থেকে তাকে গ্রেফতার করা। গ্রেপ্তারকৃত মোঃ শাহিন মাদবর জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়নের চরকান্দি গ্রামের আবুল বাশার মাদবরের ছেলে।

শরীয়তপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানাান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, জাজিরা থানার কাজির হাট বাজারের দক্ষিন পাশে শাহিন মাদবর নামে একজন মোজাফফর হাওলাদারের বাসা ভাড়া নিয়ে সেখানে বিদেশি ও ভেজাল মদ মজুদ করে বিক্রি করে। সেই সুত্রে ধরে বুধ বার রাত থেকেই শরীয়তপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক অপুর্ব বিশ্বাসের নেতৃত্বে সাড়া রাত আসামি শাহিন মাদবরের গতিবেধ লক্ষ্য করে সকালে তার বাসা থেকে ৫ বতল বিদেশি মদ, ২০ লিটার রেকটিফাইড স্পিরিট , ১৯২ পিছ শিশি বতল স্পিরিট( এলকোহল) সহ আসামি শাহিন মাদবরকে গ্রেফতার করা হয়।
আসামী শাহিন মাদবর দির্ঘদিন যাবৎ ঢাকা থেকে বিভিন্ন ভাবে নৌপথে বাসে করে মদ তৈরির উপকরণ এনে নিজেই মদ তৈরি করে এবং যারা একটু ভালো মানের তাদের কাছে সরাসরি বিদেশী মদ বিক্রি করে এবং যারা একটু লো মানের তাদের কাছে ওই উপকরণ এনে বানিয়ে অল্প টাকায় সে বিক্রি করে। আজ ভোর চারটার দিকে অভিযান চালিয়ে ওই সরঞ্জাম সহ তাকে আটক করা হয়।

শরীয়তপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক মোঃ নাজির উল্লাহ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমারা খবর পাই আসামি শাহিন মাদবর কাজির হাট তার ভাড়া বাসায় বসে মদের ব্যাবসা করছেন। গতকাল রাত থেকে আমরা তাকে নজরদারিতে রাখি কোথাও যেনো পালিয়ে যেতে না পারে। সকালে তার বাসায় অভিযান চালিয়ে বিদেশি মদ ও ভেজাল মদ তৈরির উপকরণ সহ আটক করি। তাকে জিগ্যাসাবাদ করে দেখবো সে এই গুলো কোথা থেকে কি ভাবে আনতো।এখন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জাজিরা থানায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

Spread the love

পাঠক আপনার মতামত দিন