পেটেলকো লিমিটেডের মাইনুল অর্থ আত্মসাৎ মামলায় রিমান্ডে

পেটেলকো লিমিটেডের মাইনুল অর্থ
আত্মসাৎ মামলায় রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: পেটেলকো লিমিটেডের প্রায় ৯ কোটি টাকা আত্মসাতের ঘটনায় আসামি মাইনুল ইসলামকে রিমান্ড এনেছে মতিঝিল থানা পুলিশ। বৃহস্পতিবার রাজধানীর বাসাবো এলাকার বাসা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে । শুক্রবার সিএমএম আদালতের বিচারকের নিকট সাত দিনের রিমান্ড চাইলে বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার অভিযোগে জানাগেছে, ২০১৭ সালের ১২ জুলাই তাকে ২৫ হাজার টাকা বেতনে পেটেলকো লিমিটেডের এজিএম পদে কোম্পানিতে নিয়োগ দেয়া হয়। নিয়োগের পর বিভিন্ন সময়ে কোম্পানির গ্রাহকদের প্রদেয় বিপুল পরিমাণ টাকা আত্মসাৎ করে আত্মগোপনে যান। এদিকে আসামি মাইনুল ইসলাম কোম্পানির বিরাট অংকের টাকা হাতিয়ে নিয়ে তিনি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা এলাকার ভুইঘর পুরাতন বাজার এলাকায় বেস্ট পাওয়ার নামে নিজে আরেকটি কোম্পানি খুলে ব্যবসা শুরু করেন।

মামলার বাদি কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মোঃ মাসুদ খান আসামি মাইনুল ইসলামের বিরুদ্ধে ৮ কোটি ৬২ লাখ ৮১ হাজার সাতশত ৯০ টাকা আত্মসাৎ করেন মর্মে কোম্পানির বোর্ড সভায় এ তথ্য নিশ্চিত হন।

কোম্পানি বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক তিনি ৭ নভেম্বর মতিঝিল থানায় প্রতারণা ও আত্মসাতের ঘটনায় একটি অভিযোগ দাখিল করেন। পুলিশ আসামির বিরুদ্ধে ৪০৮/ ৪২০ ধারায় একটি মামলা (১৪) দায়ের করেন। মামলাটি মতিঝিল থানার উপ-পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম আকন্দ তদন্ত করছেন।

Spread the love

পাঠক আপনার মতামত দিন