বিএমএসএফের ট্রাস্টি বোর্ডের সভা অ

নিউজ২৪লাইন:
সুহেল আহমেদ ঢাকা :
ঢাকা,সোমবার,১৪ নভেম্বর ২০২২: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ট্রাস্টি বোর্ডের সভা সোমবার ১৪ নভেম্বর বিকাল তিনটায় হয়েছে। এতে সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর।

সভায় নেতৃবৃন্দ বিএমএসএফের সাংগঠনিক কর্মকাণ্ড গতিশীল ও বিজয় শোভাযাত্রা সফল করার ব্যাপারে গুরুত্বারোপ করে ট্রাস্টি বোর্ডের সভা মুলতবি রাখা রাখা হয়। সংগঠন পরিচালনা ও গতিশীলতার স্বার্থে নতুন সদস্য অন্তর্ভুক্ত সহ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় নির্বাহী কমিটির সাংগঠনিক কর্মকান্ডের গতিহীনতা, বিশৃঙ্খলা সহ নানা অসাংগঠনিক কর্মকান্ডের কারণে ট্রাস্টি বোর্ড ক্ষোভ প্রকাশ করে নেতৃবৃন্দের প্রতি দ্রুত শৃঙ্খলা ফেরাতে আহ্বান করেন।

বোর্ড সভায় উপস্থিত ছিলেন মোঃ মাইনুল হাসান রফিকুল ইসলাম মিরপুরী, কেন্দ্রের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল খায়ের খান যুগ্ম সম্পাদক, জিএস পিন্টু, সানজিদা আক্তার প্রমুখ।

সভায় পয়লা ডিসেম্বর বিজয় শোভাযাত্রা সফল করতে ১১ সদস্য বিশিষ্ট একটি উপ-কমিটি গঠন করা হয়। কমিটিতে জিএস পিন্টুকে আহ্বায়ক ও সানজিদা আক্তার কে সদস্য সচিব করা হয় ।
কমিটির অপর সদস্যরা হলেন যুগ্ন আহবায়ক আবুল খায়ের খান ,মাইনুল হাসান , রফিকুল ইসলাম মিরপুরী ,এসএম আবুল কালাম । সদস্যরা হলেন সেলিম নিজামী, সুমন খান, মোক্তার হোসেন ও সেলিম আহমেদ।

আগামী পহেলা ডিসেম্বর সারাদেশের সাংবাদিকদের সমন্বয়ে অনুষ্ঠিতব্য ষষ্ঠবিজয় শোভাযাত্রা সফল করতে সকলের নিকট আহ্বান জানানো হয়। জাতীয় প্রেস ক্লাব হল রুমে আলোচনা সভা ,মিলন মেলা, মুজিব বর্ষ উপলক্ষে অনুষ্ঠিত সাংবাদিক প্রশিক্ষণ সনদ বিতরণ, ম্যাগাজিন মিডিয়া ক্যানভাস প্রকাশ, নতুন বছরের ক্যালেন্ডার প্রকাশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়।

Spread the love

পাঠক আপনার মতামত দিন