সখিপুরে ১০কেজি গাজাসহ একজন গ্রেফতার

নিউজ২৪লাইন:
আমান আহমেদ সজিব //
ভেদরগঞ্জ(শরীয়তপুর)প্রতিনিধি ll

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানায় ১০ কেজি গাঁজাসহ সোহেল(২৫) নামে এক যুবক কে আটক করেছে সখিপুর থানা পুলিশ। ও পুলিশ পরিদর্শক সহর ও যানবাহন।
মঙ্গলবার (০৬ ডিসেম্বর-২০২২ ) বেলা ১২টা ২৫ মিনিট এর দিকে শরীয়তপুর- চাঁদপুর নসিংহপুর ফেরীঘাট থেকে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি হলেন

লক্ষীপুর জেলার,কমলনগর উপজেলা ও থানার তোরাবগঞ্জ ইউনিয়নের চরপাগলা গ্রামের নুর মোহাম্মদ এর ছেলে সোহেল (২৫) বিবাহিত জীবনে তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

এসময় আটককৃত ব্যক্তি জানান, নিজাম (৩৫) নামে এক ব্যক্তি তাকে বেগমগঞ্জ চৌরমনি চৌরাস্তা থেকে এগুলা দিয়েছে । খুলনা যাওয়ার উদ্দেশ্য রওনা দিছে বলে জানান।

এবং সখিপুর থানার একটি মাদকদ্রব্য গাজা ক্রয়- বিক্রয় আইন ২০১৮. ৩৬(১)সারণিয় ১৯(খ)৪১ মামলা রুজু হয়। এবং সখিপুর থানার মামলা নং ০৪

এবিষয়ে পুলিশ পরিদর্শক সহর ও যানবাহন মোঃ খুরশীদ আলম শিকদার গণমাধ্যমকে জানান
গোপন সংবাদের ভিত্তিতে শরীয়তপুর নসিংহপুর ফেরীঘাটে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। সন্দেহ হলে সখিপুর থানা পুলিশ কে খবর দিলে, সখিপুর থানা পুলিশ এসে ১০ কেজি গাজাসহ তাকে আটক করে নিয়ে যায়।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ হাওলাদার বলেন, আটককৃত ব্যক্তি দীর্ঘ দিন ধরে মাদকব্যবসা করে আসছিলো। তিনি আরও জানান, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের করে।এবং সখিপুর থানার মামলা নং ০৪ এবং ৩৬(১)সারণিয় ১৯(খ)৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ পস্তুুত করে আদালতে সোপার্দ করা হবে। তবে আমাদের এধরনের মাদক কারবারীদের বিরুদ্ধে অভিযান অব্যহত থাকবে।

Spread the love

পাঠক আপনার মতামত দিন