ফরিদপুরে ইয়াবা,ফেনসিডিল ও গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০

মো:টিটুল মোল্লা”ফরিদপুর।।
ফরিদপুর জেলার কোতোয়ালি ও নগরকান্দা থেকে ইয়াবা, ফেনসিডিল ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
এ ব্যাপারে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় বুধবার মাঝরাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন সাইনবোর্ড এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আনুমানিক ১৪,৬১,০০০/- (চৌদ্দ লক্ষ একষট্টি হাজার) টাকা মূল্যমানের ৪৮৭০ (চার হাজার আটশত সত্তর) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তির নাম

মোঃ অহিদুল শেখ (৩৮), পিতা-মৃত ঈমান আলী শেখ, সাং-ফতেপুর, থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুর বলে জানা যায়।
এছাড়া গতকাল ১৯ ডিসেম্বর ২০২৩ খ্রিঃ তারিখ রাতে র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল ফরিদপুর জেলার নগরকান্দা এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আনুমানিক ১,৫০,০০০/- (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা মূল্য মানের ৩০ (ত্রিশ) বোতল ফেনসিডিল ও ১.৮৫০ (এক কেজি আটশত পঞ্চাশ গ্রাম) গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম ইমরান ফকির (২৫) বলে জানা যায়। এছাড়াও তার বিরুদ্ধে ফরিদপুর জেলার ভাঙ্গা থানায় ২টি মামলা রয়েছে বলেও জানা যায়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা, ফেনসিডিল ও গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ফরিদপুরে কোতয়ালী ও নগরকান্দাসহ আশপাশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পৃথক মাদক মামলা রুজু করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Spread the love

পাঠক আপনার মতামত দিন