নড়িয়ার ভোজেশ্বরে নৌকার প্রার্থী শামীমকে বিজয়ী করতে উঠান বৈঠক

শরীয়তপুর প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের নড়িয়া উপজেলার ভোজেশ্বরে নৌকা প্রতীকের প্রার্থী, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপিকে পুনরায় বিজয়ী করার লক্ষে উঠান বৈঠক করেছেন দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা।
বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকালে ভোজেশ্বর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আচুড়া গ্রামে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান জাহাঙ্গীরের বাড়ির সামনে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাবেক চেয়ারম্যান আলী আহম্মেদ সিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খান জাহাঙ্গীরের পরিচালনায় উঠান বৈঠকে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ কমিটির সদস্য জহির সিকদার। বিশেষ অতিথি ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা এ্যাড. আব্দুল জব্বার, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সিকদার, সাবেক চেয়ারম্যান নুরুল হক বেপারী।
এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য আক্তারুজ্জামান জামাল ফকির, মহিলা লীগের সহ-সভাপতি আলো আক্তার, নড়িয়া উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক সাইফুল ইসলাম পাভেল, নড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সাকিব সিকদার প্রমূখ।

এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ কমিটির সদস্য জহির সিকদার বলেন, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি দ্বিতীয়বারের মতো নৌকার প্রার্থী হওয়ায় নড়িয়া-সখিপুরে আনন্দের জোয়ার বইছে। নড়িয়া-সখিপুরের আওয়ামী লীগ, সহযোগী সংগঠন এবং জনপ্রতিনিধিরা তাঁর নেতৃত্বে ঐক্যবদ্ধ। নড়িয়া ও সখিপুরের উন্নয়নে গত পাঁচ বছরে যে উন্নয়ন করেছেন, তা বিগত ৪০ বছরে কেউ করতে পারে নাই। নড়িয়া-সখিপুরের মানুষ ৭ জানুয়ারি তারিখের অপেক্ষায় মুখিয়ে আছে। এই জনপদের মানুষ জননেতা এনামুল হক শামীমকে ভোট দিয়ে আবারও এমপি হিসেবে নির্বাচিত করতে মুখিয়ে আছে। আর জননেত্রী শেখ হাসিনা পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হবেন। আর জননেতা এনামুল হক শামীম বিপুল ভোটে বিজয়ী হয়ে এবার পূর্ণমন্ত্রী হবে বলে আমরা বিশ্বাস করি।

ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সিকদার ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান জাহাঙ্গীর বলেন, শামীম ভাইয়ের প্রচেষ্টায় জননেত্রী শেখ হাসিনার কারণেই এখর পাঁচ বছরে নড়িয়া-সখিপুরে ব্যাপক উন্নয়ন করেছে। তার কারণে নড়িয়ায় এখন আর পদ্মার ভাঙন নেই, বেড়িবাঁধ হয়েছে। নড়িয়া ও সখিপুর সব দিক থেকে এগিয়ে যাচ্ছে। স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগখাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। নড়িয়া- শান্তির জনপদে রুপ নিয়েছে। তাকে আবারও নৌকার প্রার্থী করায় জননেত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Spread the love

পাঠক আপনার মতামত দিন