ডামুড্যায় দরিদ্র মৎস্যজীবীদের মাঝে ছাগল বিতরণ

ইয়ামিন কাদের নিলয়

বিশেষ প্রতিনিধি

শরীয়তপুরের ডামুড্যায় বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষন ও উন্নয়ন প্রকল্পের আওতায় নিবন্ধিত দরিদ্র মৎস্যজীবীদের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে।

সোমবার (৩ জুন ) বেলা ১১ টার সময় উপজেলা মৎস্য দপ্তরের বাস্তবায়নে ডামুড্যা উপজেলা পরিষদ চত্ত্বরে ৪০ জন মৎস্য কার্ডধারী জেলেদের মাঝে ২টি করে মোট ৮০টি ছাগল, ছাগলের এক মাসের খাবার সহ ৪০ টি ছাগলের খোয়ার বিতরন করা হয়।

ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার নাসরীন বেগম সেতু এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার(ভূমি)মো: আবু বকর ছিদ্দিক , উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আবদুস সামাদ।
অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন,কনেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান বাচ্চু মাদবর, পূর্ব ডামুড্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ পারভেজ লিটন হাওলাদার, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হোসেন মোল্যা, উপজেলা মৎস্য অফিস সহকারী হাসিবুর রহমান নাহিদ,দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষন ও উন্নয়ন প্রকল্পের মাঠ সহায়ক কর্মী ইয়ামিন কাদের নিলয় ও সহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Spread the love

পাঠক আপনার মতামত দিন