ডামুড্যা প্রেসক্লাবের পক্ষ থেকে নবাগত ইউএনও ও এসিল্যান্ড কে ফুলের শুভেচ্ছা

ইয়ামিন কাদের নিলয়

বিশেষ প্রতিনিধি

ডামুড্যা উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার নাসরীন বেগম সেতু ও সহকারী কমিশনার (ভূমি)এসিল্যান্ড জনাব আবু বকর সিদ্দিক কে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন ডামুড্যা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।
আজ সোমবার বিকেল ৪ টায় যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার ও এসিল্যান্ড কে শুভেচ্ছা জানানো হয়। শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি মাস্টার শফিকুল ইসলাম,সাধারণ সম্পাদক মোহাম্মদ নান্নু মৃধা,সিনিয়র সহ-সভাপতি এনামুল হক ইমরান,সাংগঠনিক সম্পাদক কালাম সরদার,দপ্তর সম্পাদক ইয়ামিন কাদের নিলয়,কার্য্যনির্বাহী সদস্য মোঃ নুরুল ইসলাম খোকন ও রিয়াজুল ইসলাম রিয়াদ।
এসময় যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার নাসরীন বেগম সেতু বলেন, সাংবাদিকরা জাতীর বিবেক। সাংবাদিকরা সমাজের অন্যায় অপরাধ দূর করতে ও এলাকার দূর্ভোগ দূর্দশা থেকে পরিত্রান পেতে ব্যাপক ভূমিকা রাখে।সরকারের উন্নয়ন তুলে ধরতে সাংবাদিকদের অবদান রয়েছে এবং দেশের উন্নয়নে অবদান রাখছে উল্লেখ করে সাংবাদিকদের দেশ ও জাতীর উন্নয়নে কাজ করতে আহবান জানিয়ে বলেন, তিনি এখন থেকে ডামুড্যার মানুষ হিসেবে এই উপজেলার উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।
সহকারী কমিশনার(ভূমি)এসিল্যান্ড জনাব আবু বকর সিদ্দিক বলেন,কাজকর্ম বুঝে নিচ্ছি। সুন্দর ও সমৃদ্ধ ডামুড্যা উপজেলা গড়তে সবার সহযোগিতা কামনা করছি। সেই সঙ্গে কাজের শুরুতে ডামুড্যা উপজেলাবাসীর সুখী ও শান্তিময় জীবন কামরা করছি। আশা করি সবাই মিলে কাজ করবো।

Spread the love

পাঠক আপনার মতামত দিন