রংপুরে গৃহবধুকে ভিডিও ফাঁসের হুমকি দিয়ে গণধর্ষণ গ্রেফতার ৪।

রংপুর পীরগঞ্জে পরকীয়া প্রেমিকের সঙ্গে অনৈতিক সম্পর্কের ধারণ করা ভিডিও ফাঁসের হুমকি দিয়ে এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ ।এ ঘটনায় ধর্ষণের শিকার বাদি হয়ে পীরগঞ্জ থানায় মামলা দায়ের করে।

গত বৃহষ্পতিবার (৩ জুন) দুপুরে উপজেলার পাটগ্রাম থেকে অভিযুক্ত খালেক মিয়ার ছেলে রনি মিয়া(১৯), মকবুল মিয়ার ছেলে আখতার (২৫), আজগার মিয়ার ছেলে মামুন মিয়া (২৬) ও শাহ আলমের ছেলে আলামিন (২২) কে গ্রেফতার করে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, তিন বছর আগে উপজেলার বড়আলমপুর ইউনিয়নের পাটগ্রাম নামের ওই গ্রামে বিয়ে হয় ধর্ষিতা নারীর। তার ২ বছরের এক কন্যা সন্তান আছে। সম্প্রতি ওই গৃহবধূর সঙ্গে প্রতিবেশী রনি মিয়া (১৯) এর পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। এরই একপর্যায়ে গত ২১ জুন ওই গৃহবধূর সঙ্গে রনি অনৈতিক কাজে যুক্ত হয়। এবং সেই অপকর্ম ভিডিও ধারণ করে। পরে এলাকার আখতার, মামুন মিয়া ও আলামিন ওই ভিডিও গৃহবধূকে দেখিয়ে বলে ফেসবুকে ছড়িয়ে দেয়া হবে। একপর্যায়ে বাঁচতে বাধ্য হয়ে ওই গৃহবধূ তাদের সঙ্গেও শারীরিক সম্পর্কে লিপ্ত হয়।

পরে বৃহষ্পতিবার ওই গৃহবধূ বাদি হয়ে পীরগঞ্জ থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে পরকীয়া প্রেমিক ও তার ৩ সহযোগীকে গ্রেফতার করে।

পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র বলেন, ঘটনায় জড়িত ৪ আসামিকেই গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

Spread the love

পাঠক আপনার মতামত দিন