:রাজধানীর হাতিরঝিল ও আশপাশের এলাকা থেকে ৫৪ আটক।

ঢাকা:রাজধানীর হাতিরঝিল ও আশপাশের এলাকা থেকে গতকাল মঙ্গলবার আরো ৫৪ জনকে আটক ।
দে‌শের বি‌ভিন্ন স্থান থে‌কে বেড়াতে আসা বিনোদনপ্রেমীদের অবসর উদযাপন নির্বিঘ্ন, শান্তিপূর্ণ ও হয়রানিমুক্ত রাখতে চলমান বিশেষ অভিযানের অংশ হিসেবে রাজধানীর হাতিরঝিল ও আশপাশের এলাকা থেকে গতকাল মঙ্গলবার আরো ৫৪ জনকে আটক করেছে হাতিরঝিল থানা পুলিশ এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএম‌পি) বি‌শেষ দল।

শেষে আটককৃতদের -যাচাই-বাছাই-মধ্যে ৪৩ জনকে শর্তসা‌পে‌ক্ষে তাঁদের অভিভাবকের জিম্মায় দেওয়া হয়েছে। বাকি ১১ জনের বিরুদ্ধে ডিএমপি অর্ডিন্যান্স অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স) মো. সো‌হেল রানা এসব তথ্য জানিয়েছেন।

গত ২৭ জানুয়ারি থেকে হাতিরঝিল ও পার্শ্ববর্তী এলাকায় পরিচালিত বিশেষ অভিযানে এ পর্যন্ত ১৫৬ জনকে আটক করে উপযুক্ত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সম্প্রতি পুলিশ হেডকোয়ার্টার্সের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স শাখা পরিচালিত ফেসবুক পেইজে এক নাগরিক জানান, রাজধানীর হাতিরঝিল এলাকায় অবসরে বিনোদন এবং সুন্দরভাবে সময় কাটানোর জন্য যাওয়া বিনোদনপ্রেমীরা হয়রানির শিকার হচ্ছেন। এসব হয়রানি করছে ঝিলে আসা কিশোররা।

হাতিরঝিল এলাকায় অবসর কাটাতে বা বেড়াতে আসা মানুষের নিরাপত্তা দিতে পুলিশের প্রয়োজনীয় আয়োজন থাকা সত্ত্বেও বিষয়টি গুরুত্বসহ দেখার জন্য পুলিশ হেডকোয়ার্টার্স থেকে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানানো হয়।

Spread the love

পাঠক আপনার মতামত দিন